1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউনে ফুটবল ম্যাচ আয়োজন : বন্ধ করে দিলেন হাটহাজারী ইউএনও - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

লকডাউনে ফুটবল ম্যাচ আয়োজন : বন্ধ করে দিলেন হাটহাজারী ইউএনও

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৭৮ বার

লকডাউন আইন অমান্য করে শতো লোকজন জমায়েত করে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচ পন্ড করে দিয়েছেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো. শাহিদুল আলম।

সরকার ঘোষিত লকডাউন আইন অমান্য করে হর্ণ বাজিয়ে শত শত দর্শক একত্রিত হয়েছিলো হাটহাজারী উপজেলার ছিপাতলী ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে। জানা যায়, বিদ্যালয়ের এসএসসি-৯৬ এবং এসএসসি-৯৮ ব্যাচ এর প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করেছিলো ঈদের ছুটি উপলক্ষে।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশের সহায়তায় আজ শুক্রবার (২৩ জুলাই) বিকেলে তিনি উপস্থিত হয়ে এই জমায়েত বন্ধ করে দেন।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ হলে পরে সুবিধাজনক সময়ে এসব প্রোগ্রাম আয়োজনের পরামর্শ দিয়ে তিনি বলেন-
‘করোনা মহামারীর এই দুর্যোগপূর্ণ সময়কালে কান্ডজ্ঞানহীন এমন কাজ নিন্দনীয়’ মন্তব্য করেন ইউএনও শাহিদুল আলম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম