1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে নুরুল হক বীরউত্তম প্রাঃ বিদ্যালয় ও স্মৃতি সংসদের ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপন উদ্বোধন করেন কাদের মির্জা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কোম্পানীগঞ্জে নুরুল হক বীরউত্তম প্রাঃ বিদ্যালয় ও স্মৃতি সংসদের ত্রাণ বিতরণ ও বৃক্ষরোপন উদ্বোধন করেন কাদের মির্জা

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৭২ বার

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুরে শহীদ নুরুল হক
বীর উত্তম প্রাথমিক বিদ্যালয় ও শহীদ নুরুল হক বীর উত্তম স্মৃতি সংসদের উদ্যোগে ত্রান বিতরণ করা করা হয়।

১৮ই আগষ্ট (বুধবার) বেলা ১১টার সময় বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও সিরাজপুর ৫নং ওয়ার্ড বীর উত্তমপাড়ার বৃত্তবানদের অর্থায়নে অত্র এলাকার হতদরিদ্র শিক্ষার্থী,অভিবাবক, ও করোনা মহামারীতে কর্মহীন ২৬০ পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়।

জনাব বীর মুক্তিযোদ্ধা মাষ্টার সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব কাজী আবু ইউছুফ মোঃ ফারুক।
ত্রাণ বিতরণ কার্যক্রমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষে উপস্থিত ছিলেন, গোলাম মাওলা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, অবসরপ্রাপ্ত সার্জেন্ট আহসান উল্যাহ, সাবেক শ্রমিক নেতা আবুল কাশেম,ও শহীদ নুরুল হক বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা ত্রাণ বিতরণ শেষে শহীদ নুরুল হক
বীর উত্তম প্রাথমিক বিদ্যালয়ের সরকারীকরণ ও সার্বিক বিষয়ে সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম