1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের হালদা নদীতে প্রশাসনে অভিযান, ৩টি ইঞ্জিন চালিত নৌকা ধ্বংস - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

চট্টগ্রামের হালদা নদীতে প্রশাসনে অভিযান, ৩টি ইঞ্জিন চালিত নৌকা ধ্বংস

শাহাদাত হোসেন: রাউজান প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১২৭ বার

বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ ঘোষিত দেশের একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীর জীব-বৈচিত্র‍্য রক্ষায় অভিযান চালিয়ে বালু উত্তোলনে ব্যবহৃত ইঞ্জিন চালিত ৩টি নৌকা ধ্বংস করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে সাড়ে ১১টায় হালদার-সর্তা মোহনায় রাউজান উপজেলা প্রশাসন এই অভিযান চালায়।

অভিযানে নেতৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অতীশ দর্শী চাকমা। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, পুলিশ, আনসার, ও আইডিএফ’র কর্মকর্তা কবি রাশেদুল ইসলামসহ অভিযানে সহযোগিতা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন, বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীর মা মাছ, জীব বৈচিত্র্য এবং ডলফিন রক্ষায় আমরা অভিযান পরিচালনা করে বালু উত্তোলনে ব্যবহৃত ইঞ্জিন চালিত ৩টি নৌকা ধ্বংস করেছিন। হালদার জীববৈচিত্র্য তথা মা মাছ, ডলফিন রক্ষায় অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম