1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

ধর্মপাশায় ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক

ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৪৫ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম জাতীয় শোক দিবসে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা অর্ধ উত্তোলন করেন হাওরকন্ঠ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

১৫ আগষ্ট ভোর ৬টা ৩০ মিনিট প্রচন্ড পরিমানে ঝড় বৃষ্টি ও বজ্রপাত যখন সবাই নিদ্রায় ব্যস্ত ঠিক তখনি দলীয় কর্মসূচি যথাসময়ে বাস্তবায়নের সঠিক সময় সকাল ৬.৩০ মিনিটে, প্রচন্ড রকম ঝর,বৃষ্টি, বজ্রপাত উপেক্ষা করে আওয়ামীলীগ কার্যালয়ের নিয়োজিত দুইজন হযরত আলী নুরু মিয়া ও বাজারের লেবার সামছু মিয়া কে সাথে নিয়ে বৃষ্টিতে ভিজে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত এবং কালো পতাকা উত্তোলন করেন তিনি। বিষয়টি সামাজিক যোগাযোগ মধ্যমে ভাইরাল হয়।

তার সংগঠনের প্রতি এই অগাত ভালবাসা ও অনুপ্রেরনা হাজরো কর্মীদের হৃদয়ের স্পদননে নাড়া দেয়।

তিনি বলেন, এটা আমার কর্তব্যের মধ্যে পড়ে তাই যথাসময়ে ছুটে গেলাম। অনেকে বৃষ্টির কারণে আসতে পারে নাই। আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার বাবাও আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। যতদিন বেঁচে থাকব আওয়ামী লীগের জন্য কাজ করে যাব। তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই দলীয় কর্মসূচি সময় দায়িত্বশীল ছিলাম ভবিষ্যতেও থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম