1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রোগ্রামে হঠাৎ অসুস্থ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানকে বিশ্রামে থাকতে বললেন চিকিৎসক আনোয়ারায় ৪ ইয়াবা কারবারী আটক সাংবাদিকের স্ত্রীর সাথে সৎ মায়ের ঝগড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল মাগুরায় অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের ছড়ি বিতরণ সাংবাদিক রাসেল খানের শশুরের ইন্তেকাল মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন রাউজানে ২২০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি ৬ শত গ্রাম গাঁজাসহ ৩ যুবককে আটক চৌদ্দগ্রামে গাঁজাসহ বৃদ্ধ আটক মনোহরগঞ্জে বাস- ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জন নিহত ‘সাংবাদিকদের মনে ভয়ভীতি সৃষ্টি করতেই ১১ নেতার ব্যাংক হিসাব তলব’

ধর্মপাশায় ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা উত্তোলন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক

ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৩ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম জাতীয় শোক দিবসে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে শোক দিবসের পতাকা অর্ধ উত্তোলন করেন হাওরকন্ঠ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

১৫ আগষ্ট ভোর ৬টা ৩০ মিনিট প্রচন্ড পরিমানে ঝড় বৃষ্টি ও বজ্রপাত যখন সবাই নিদ্রায় ব্যস্ত ঠিক তখনি দলীয় কর্মসূচি যথাসময়ে বাস্তবায়নের সঠিক সময় সকাল ৬.৩০ মিনিটে, প্রচন্ড রকম ঝর,বৃষ্টি, বজ্রপাত উপেক্ষা করে আওয়ামীলীগ কার্যালয়ের নিয়োজিত দুইজন হযরত আলী নুরু মিয়া ও বাজারের লেবার সামছু মিয়া কে সাথে নিয়ে বৃষ্টিতে ভিজে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত এবং কালো পতাকা উত্তোলন করেন তিনি। বিষয়টি সামাজিক যোগাযোগ মধ্যমে ভাইরাল হয়।

তার সংগঠনের প্রতি এই অগাত ভালবাসা ও অনুপ্রেরনা হাজরো কর্মীদের হৃদয়ের স্পদননে নাড়া দেয়।

তিনি বলেন, এটা আমার কর্তব্যের মধ্যে পড়ে তাই যথাসময়ে ছুটে গেলাম। অনেকে বৃষ্টির কারণে আসতে পারে নাই। আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার বাবাও আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। যতদিন বেঁচে থাকব আওয়ামী লীগের জন্য কাজ করে যাব। তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই দলীয় কর্মসূচি সময় দায়িত্বশীল ছিলাম ভবিষ্যতেও থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম