1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁয় যুবলীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

নওগাঁয় যুবলীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ

কাজী কামাল হোসেন,নওগাঁ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৭১ বার

নওগাঁ পৌরসভার বোয়ালিয়া এলাকায় কর্মহীন, অসহায় ও দুস্থদের খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার(০৫ আগস্ট) দুপুর ২টায় পৌরসভার বোয়ালিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য রাজেশ মজুমদারের নিজ উদ্যোগে পাঁচ শতাধিক অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদ স্মরণে আয়োজিত খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি খোদাদদ খান পিটু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, নাহিদ হোসেন, মশিউল বাশার, তুহিন মোল্লা প্রমুখ।

খোদাদদ খান বলেন, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা সব সময় অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকেছে। দেশে করোনা মহামারী ছড়িয়ে পড়ার থেকেই আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ-সংগঠনের মতো যুবলীগের নেতা-কর্মীরাও অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। এখনও যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে এবং মানুষের পাশে থেকে সেবা করে যাবে।

খাবার বিতরণ কর্মসূচি শুরুর আগে যুবলীগ নেতা রাজেশ মজুমদার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পঁচাত্তরের ১৫ আগস্ট রাতে সকল শহীদের আত্মার মাগফিরাতের জন্য সৃষ্টিকর্তার কাছে সবাইকে দোয়া করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম