1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফুলছড়ির সাংবাদিক বাবু’র উপর সন্ত্রাসী হামলার অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

ফুলছড়ির সাংবাদিক বাবু’র উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৯৪ বার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের নতুন সময়ের সাংবাদিক মেহেদী হাসান বাবু’র (৪০) উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। গত রোববার রাত পৌনে ৯টার দিকে গাইবান্ধা শহরের ১নং রেলগেটে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার (১৫ অগাস্ট) রাতেই গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে হামলার শিকার ওই সাংবাদিক।

অভিযোগে জানা যায়, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের নতুন সময়ের ফুলছড়ি উপজেলা প্রতিনিধি এবং গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ধনারপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা মশিউর রহমান চাঁনের পুত্র মেহেদী হাসান বাবুর সাথে গাইবান্ধা শহরের ইসলাম প্লাজার বাসিন্দা শহিদুল ইসলাম জীবনের বেশ কিছুদিন থেকে মনোমালিন্য চলে আসছিল।
এনিয়ে তিনি সাংবাদিক মেহেদী হাসান বাবুকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে আসছিলেন। শহিদুল ইসলাম জীবন রোববার (১৫ অগাস্ট) সন্ধ্যায় মোবাইল ফোনে সাংবাদিক মেহেদী হাসান বাবুকে শহরে ডেকে নেন। একপর্যায়ে রাত পৌনে ৯টার দিকে শহিদুল ইসলাম জীবন সাংবাদিক মেহেদী হাসান বাবুকে সঙ্গে নিয়ে গাইবান্ধা শহরের ১নং রেলগেটে যায়। সেখানে পূর্বপরিকল্পিতভাবে শহিদুল ইসলাম জীবনের নির্দেশে মাদক কারবারী, একাধিক মামলার আসামী গাইবান্ধা শহরের রেলওয়ে কলোনীর বাসিন্দা অলিপ খান ও মহুরীপাড়ার বাসিন্দা রাহুল খান ধারালো অস্ত্র দিয়ে সাংবাদিক মেহেদী হাসান বাবুর উপর হামলা করে।

এসময় তারা কয়েক দফা অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করার চেষ্টা করেও লক্ষ্যভ্রষ্ট হয়। তাদের আঘাতে সাংবাদিক মেহেদী হাসান বাবু কিছুটা আহত হন। পরবর্তীতে তিনি গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন। এঘটনায় সাংবাদিক মেহেদী হাসান বাবু রোববার রাত সাড়ে ১০টার দিকে তিনজনের নামীয় ও অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত করে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে গাইবান্ধা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ বলেন, সাংবাদিক মেহেদী হাসান বাবুর একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম