1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় পত্রিকা হকারের উপর অমানবিক নির্যাতের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

ভোলায় পত্রিকা হকারের উপর অমানবিক নির্যাতের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ

খলিল উদ্দিন ফরিদ।।ভোলা প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৯ বার

ভোলায় পএিকার হকার মাকসুদ (২৮) এর উপর অমানবিক নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বুধবার (২৫ আগষ্ট) দুপুরে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে ভোলা থেকে প্রকাশিত দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব) এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভোলা জেলা সংবাদ পত্র হকার্স ইউনিয়ন। সংবাদ সম্মেলন শেষে ভোলা প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় ভোলা প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

সংবাদ সম্মেলনে হকার্স ইউনিয়নের সভাপতি মোকলেছুর রহমান সুমন বলেন, গত ২২ আগষ্ট সন্ধ্যায় দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার বিজ্ঞাপন বিল জালিয়াতি অভিযোগ এনে দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার অফিসে পএিকার হর্কাস মাকসুদকে পএিকা অফিসে ডেকে এনে লোহার পাইব দিয়ে বেধরকপিটিয়ে রক্তাক্ত করে হাত ভেঙ্গে অমানবিক নির্যাতন করে করে ওই পএিকা সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ (রাজিব)। পরে হকার মাকসুদের সহকর্মীরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

এ সময় তারা বলেন, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার সম্পাদক পএিকার ব্যানারের আরালে মাদক ব্যবসা সহ একাধিক অপরাধের সাথে জরিত।

রাজিব বিগত দিনে পএিকার অন্তরালে ভোলা জেলায় ইয়াবা সহ সকল প্রকার মাদক ব্যবসার ডিলার হিসেবে কাজ করে আসছে। এছাড়াও তার বাসায় সাধারণ নিরপরাধ মানুষকে জিম্মি করে চাঁদা দাবি করেন। এক পর্যায়ে চাঁদা দিতে রাজি না হলে তার বাসার টর্চার সেলে আটকে রেখে অমানুষিক নির্যাতন করার অভিযোগ উঠেছে।

এ সময় তারা দৈনিক ভোলা টাইমস পএিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব এর দৃষ্টান্ত মূলক শাস্তি ও ভোলা টাইমস্ পএিকা বন্ধের দাবি জানান।

এ সময় ভোলা জেলা সংবাদ পত্র হকার্স ইউনিয়ন সভাপতি মোকলেছুর রহমান সুমন, সাধারন সম্পাদক মোঃ মনির, সদস্য, মোঃ ইউসুফ, জাফর, ইলিয়াস, হিরন, ইবরাহীম সহ ভোলার সকল পএিকার হকার্সরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ২৪ আগষ্ট নির্যাতনের শিকার পএিকার হকার মকসুদ বাদি হয়ে ভোলা সদর মডেল থানায় পএিকার সম্পাদক রাজিবের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, গতকাল হকার মকসুদ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপেক্ষিতে গতকাল সন্ধ্যায় দৈনিক ভোলা টাইমস পএিকার সম্পাদক রাজিবকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে এর আগেও একাধিক মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। তার বাড়িতে অভিযান চলমান আছে। অভিযান শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম