1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১২৪ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন উপলক্ষে মহাপরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নির্দেশনার আলোকে সারাদেশে দুস্থ ও অসহায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এরই অংশ হিসেবে অদ্য ১৮ আগষ্ট, ২০২১ খ্রিঃ তারিখ রোজ বুধবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নোয়াখালীর সদর উপজেলার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জনাব নূরুল আফছার চৌধুরী, সহকারী জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নোয়াখালী।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ সোহেল রানা সরকার, সার্কেল অ্যাডজুট্যান্ট, আনসার ও ভিডিপি , নোয়াখালী , জনাব অলকা রানী সাহা, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত), সদর, নোয়াখালী সহ জেলার বিভিন্ন পদবির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । উল্লেখ্য যে, পর্যায়ক্রমে অত্র জেলার প্রতিটি উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম