1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি'র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার

ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি’র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন

অশোক দাশ,সীতাকুণ্ড:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩৬ বার

চট্টগ্রাম সীতাকুণ্ডে অবস্থিত কমিউনিটি রেডিও সাগর গিরি অনলাইন একাডেমিক ৮ম-১০ম শ্রেনী ইংরেজি এবং গনিত ক্লাস উদ্বোধন করা হয়। ২৪শে আগষ্ট বেলা ২টায় ইপসা-সিভিক কনসোর্টিয়াম এর সহায়তায় এবং সহযোগীতায় গ্লোবাল কমিউনিটি এনগেইজমেন্ট এন্ড রিজিলিয়েন্স ফান্ড-জিসিইআরএফ সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ইউএনও মোঃ শাহাদাত হোসেন ইংরেজি ক্লাস নিয়ে উদ্বোধন করেন। ক্লাসটি সরাসরি রেডিও সাগর গিরি এফ এম ৯৯.২থেকে এবং সাগর ফেইসবুক ফেইস থেকে সরাসরি সম্প্রাচার হয়।

‘‘চট্টগ্রাম বিভাগের জনগণের সামাজিক সম্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ” প্রকল্পের আওতায় কোভিড-১৯ মহামারীকালীন কমিউনিটি এলাকায় ৮ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য ইংরেজী ও গণিত বিষয়ে অনলাইন ক্লাসটি পরিচালিত হয়। এই সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্ত্তী , ইপসা’র কর্মকর্তা শাহ্ সুলতান শামীম, মোহাম্মদ আলী শাহীন, সাগর গিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী, প্রমুখ।

এতে আরও ক্লাস পরিচালনা করেন শিক্ষক: রাশেদা আক্তার, জুবাইদিয়া ইসলামিয়া মাহিলা ফাজিল ( ডিগ্রী) মাদ্রাসা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম