1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এমপি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির জন্যদোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম! ঠাকুরগাঁওয়ে হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল মার্কায় বিজয়ী হয়েছেন- পুষ্প,ঊ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজলো পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সফিকুল ও ভাইস চেয়ারম্যান মোমিনুল ভোটে নির্বাচিত হয়েছেন আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক

এমপি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির জন্যদোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৬১ বার

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত মাগুরা -১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর ও তার সহধর্মিনী সিমা জামানের আরোগ্য সহ পরিবারের সকলের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
০২ আগষ্ট সোমবার রাত সাড়ে ৭টার দিকে মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর উদ্যোগে মাগুরা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাশিনাথপুর ছাত্রলীগের পার্টি অফিসে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কাশিনাথপুর গ্রামের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পাড়া-মহল্লার মুসল্লীবৃন্দ।

ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর বলেন ,আমাদের এমপি সাইফুজ্জামান শিখর মহোদয় ও তাঁর সহধর্মিনী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাম ভবনের বাসায় চিকিৎসা নিচ্ছেন । তাদের অসুস্থতায় আমরা ভীষণভাবে চিন্তিত। আমরা তাদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে আজ এই দোয়া মাহফিলের আয়োজন করছি। গ্রামবাসী ও মুসল্লীরা বলেন ,আমরা এমপি সাহেব ও তাঁর স্ত্রীর জন্য বিশেষ ভাবে দোয়া প্রার্থনা করছি। মহান আল্লাহ পাক যেন তাদের দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে আনেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম