1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় নয়টি পয়েন্ট থেকে পানি নিষ্কাশনের কাজ শুরু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

শরণখোলায় নয়টি পয়েন্ট থেকে পানি নিষ্কাশনের কাজ শুরু

নইন আবু নাঈম, শরণখোলাঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার

বাগেরহাটের শরণখোলায় টানা বৃষ্টিপাতে জমে থাকা পানি অপসারনের জন্য উপজেলার নয়টি পয়েন্ট থেকে পানি নিঃষ্কাশনের কাজ শুরু করেছে উপজেলা প্রশাসন। (৩ আগষ্ট) মঙ্গলবার দুপুরে খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর কালিয়ার খাল থেকে পানি উন্নয়ন বোর্ডের সহযোগীতায় বাঁধ কেটে পানি নিঃষ্কাশনের ব্যবস্থা করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত। পরে ওইসব স্থানে পাইপ বসানো হবে।

এসময় উপস্থিত ছিলেন, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, বাঁধ প্রকল্পের কনসালটেন্ট ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন প্রমুখ । বাঁধ কেটে পানি নিঃষ্কাশনে খুশি স্থানীয় পানিবন্দি শতশত পরিবার।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত বলেন, পানিবন্দি মানুষদের ভোগান্তি লাগবে উপজেলার নয়টি পয়েন্ট থেকে সাময়ীকভাবে পানি নিঃষ্কাশনের ব্যবস্থা করা হয়েছে। পরে স্থায়ী পদক্ষেপ নেওয়া হবে।
গত ২৭ জুলাই থেকে তিনদিনের টানা বৃষ্টিতে শরণখোলার প্রায় ৯০ ভাগ মানুষ এক সপ্তাহ ধরে পানিবন্দি হয়ে পরে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম