1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি'র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি’র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন

অশোক দাশ,সীতাকুণ্ড:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩০ বার

চট্টগ্রাম সীতাকুণ্ডে অবস্থিত কমিউনিটি রেডিও সাগর গিরি অনলাইন একাডেমিক ৮ম-১০ম শ্রেনী ইংরেজি এবং গনিত ক্লাস উদ্বোধন করা হয়। ২৪শে আগষ্ট বেলা ২টায় ইপসা-সিভিক কনসোর্টিয়াম এর সহায়তায় এবং সহযোগীতায় গ্লোবাল কমিউনিটি এনগেইজমেন্ট এন্ড রিজিলিয়েন্স ফান্ড-জিসিইআরএফ সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ইউএনও মোঃ শাহাদাত হোসেন ইংরেজি ক্লাস নিয়ে উদ্বোধন করেন। ক্লাসটি সরাসরি রেডিও সাগর গিরি এফ এম ৯৯.২থেকে এবং সাগর ফেইসবুক ফেইস থেকে সরাসরি সম্প্রাচার হয়।

‘‘চট্টগ্রাম বিভাগের জনগণের সামাজিক সম্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ” প্রকল্পের আওতায় কোভিড-১৯ মহামারীকালীন কমিউনিটি এলাকায় ৮ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য ইংরেজী ও গণিত বিষয়ে অনলাইন ক্লাসটি পরিচালিত হয়। এই সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্ত্তী , ইপসা’র কর্মকর্তা শাহ্ সুলতান শামীম, মোহাম্মদ আলী শাহীন, সাগর গিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী, প্রমুখ।

এতে আরও ক্লাস পরিচালনা করেন শিক্ষক: রাশেদা আক্তার, জুবাইদিয়া ইসলামিয়া মাহিলা ফাজিল ( ডিগ্রী) মাদ্রাসা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম