1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৩৩ বার

দেশের টাকা দেশেই রাখুন,টিবিএল এর পণ্য কিনুন” এমন শ্লোগানকে সামনে রেখে আঁদি ও খাঁটি পণ্যের নিশ্চয়তা দিতে দেশের অন্যতম সুপার চেইন মডেল মেডিসিন শপ টিবিএল এর ফুড এন্ড কনজ্যুমার উইংস এর প্রথম সাধারন সভা বনানীতে কোম্পানির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাবুল,ব্যবস্থাপনা পরিচালক ইকরামুল হক টিটু ও নির্বাহী পরিচালক জিয়াউল হক লিংকনসহ কোম্পানির উপদেষ্টা আতিকুল্লাহ আরেফিন রাসেল উপস্থিত ছিলেন। সভায় প্রতিষ্ঠানটি ভোক্তা চাহিদাকে সামনে রেখে শতাধিক পণ্য ও দীর্ঘ মেয়াদি ব্যবসায়িক পরিকল্পনা এবং ব্রান্ড ইমেজ তৈরির লক্ষ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম