1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারের গোমাতলীতে জানাযা পড়তে গিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কক্সবাজারের গোমাতলীতে জানাযা পড়তে গিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৭ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলীতে জানাযার নামাজ পড়তে গিয়ে
গোলাম কাদের (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে তাজনুভা কামাল আবদুল্লাহর নেতৃত্বে মোঃ ফারুক, হারুন, দেলোয়ার মনি ও আবদু শুক্কুর।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯ টার সময় ইউনিয়নের গোমাতলী বাজারে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত গোলাম কাদের ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর গোমাতলী গ্রামের মৃত হাজী মোস্তাক আহমদের ছেলে।
আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় আত্মীয়রা। এ ঘটনায় চিহ্নিত ৫ জনকে আসামী করে ঈদগাঁও থানায় লিখিত এজহার দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে ও থানায় লিখিত এজহারে জানা গেছে, একই এলাকার কামাল পাশার ছেলে তাজনুভা কামাল আবদুল্লাহ (২৭) সাথে গোলাম কাদেরের জমি-জমার বিরোধ ছিল।

এদিন সকাল সাড়ে ৮ টার সময় স্থানীয় মরহুম নুরুল আবছার মেম্বারের জানাযার নামাজ
শেষ করে গোলাম কাদের বাজারে অবস্থান করছিলেন।

এসময় মোঃ ফারুক, হারুন, দেলোয়ার মনি, তাজনুভা কামাল আবদুল্লাহ দা-কিরিচ-হাতুড়ী নিয়ে এসে গোলাম কাদেরকে উপর্যুপরি কুপাতে থাকে।

গোলাম কাদেরের পুত্র ও মামলার বাদী শাহ মোহাম্মদ ইমরান বলেন, এদিন আমার বাবা জানাযা নামাজ পড়ে বাজারে অবস্থান করছিলেন। পরিকল্পিত ভাবে অভিযুক্তরা আমার বাবাকে কুপিয়েছে।
এসময় তারা বাবার পকেট থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানায় এজহার দায়ের করেছি।

ঈদগাঁও থানার দায়িত্বরত কর্মকর্তা (উপপরিদর্শক) শামীম আল মামুন বলেন, এ ঘটনায় ৫ জনকে আসামী করে লিখিত এজহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এর সাথে জড়িত কেউই রেহাই পাবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম