1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর সিটি'র মাধবপুরে ৪টি গরু চুরি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

গাজীপুর সিটি’র মাধবপুরে ৪টি গরু চুরি

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ বার

গাজীপুর সিটিতে গরু চোরের উৎপাতে অতিস্ট এলাকাবাসী। গরু নিয়ে নির্ঘুমে জীবন যাপন করছে গরুর মালিকরা।

মঙ্গলবার(৭সেপ্টেম্বর)গাজীপুর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের মাধবপুর উত্তর পাড়ার স্হায়ী বাসিন্দা আবুল কালামের গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। গরুর মালিক আবুল কালাম এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ২টার সময় ২টি গাভী একটি ২মাস বয়সী বকন বাছুরসহ যার আনুমানিক মুল্য ৩লাখ টাকা এবং ১টি ষাঁর গরু যার মুল্য প্রায় ৮০হাজার টাকা দামের চারটি গরু চুরি হয়ে যায় তিনি আরও বলেন,আমার গোয়ালঘরে মোট ৫টি গরু ছিলো একটি গরু খুবই দূরন্ত হওয়ায় সে চোরের হাত থেকে ছুটে যাওয়ায় নিয়ে যেতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এলাকাবাসী সুত্রে জানা যায় একই এলাকার আবদুল কুদ্দুস নামের একজনের গোয়াল ঘর থেকে গত ৭মাস পূর্বে ২টি ষাঁড় গরু যার মুল্য প্রায় ২লাখ টাকা দামের চুরি হয়েছিল। এ ব্যাপারে গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটন এ প্রতিবেদককে বলেন, আমি শুনেছি শুনে থানায় অভিযোগ করতে বলেছি এবং ও’সি কে বলে দিয়েছি।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ মাহবুবে খোদা দৈনিক ফুলকি’কে বলেন গরু চুরির বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম