1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর সিটি'র মাধবপুরে ৪টি গরু চুরি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা নোয়াখালীতে রামচন্দ্র দেবের ৭৫ তম তিরোভাব উৎসবে নিরাপত্তা প্যারেড

গাজীপুর সিটি’র মাধবপুরে ৪টি গরু চুরি

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৩ বার

গাজীপুর সিটিতে গরু চোরের উৎপাতে অতিস্ট এলাকাবাসী। গরু নিয়ে নির্ঘুমে জীবন যাপন করছে গরুর মালিকরা।

মঙ্গলবার(৭সেপ্টেম্বর)গাজীপুর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের মাধবপুর উত্তর পাড়ার স্হায়ী বাসিন্দা আবুল কালামের গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। গরুর মালিক আবুল কালাম এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ২টার সময় ২টি গাভী একটি ২মাস বয়সী বকন বাছুরসহ যার আনুমানিক মুল্য ৩লাখ টাকা এবং ১টি ষাঁর গরু যার মুল্য প্রায় ৮০হাজার টাকা দামের চারটি গরু চুরি হয়ে যায় তিনি আরও বলেন,আমার গোয়ালঘরে মোট ৫টি গরু ছিলো একটি গরু খুবই দূরন্ত হওয়ায় সে চোরের হাত থেকে ছুটে যাওয়ায় নিয়ে যেতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এলাকাবাসী সুত্রে জানা যায় একই এলাকার আবদুল কুদ্দুস নামের একজনের গোয়াল ঘর থেকে গত ৭মাস পূর্বে ২টি ষাঁড় গরু যার মুল্য প্রায় ২লাখ টাকা দামের চুরি হয়েছিল। এ ব্যাপারে গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটন এ প্রতিবেদককে বলেন, আমি শুনেছি শুনে থানায় অভিযোগ করতে বলেছি এবং ও’সি কে বলে দিয়েছি।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ মাহবুবে খোদা দৈনিক ফুলকি’কে বলেন গরু চুরির বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম