1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলার ৫৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৯ হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

গুইমারা উপজেলার ৫৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৯ হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২ বার

করোনা পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ায় সারা দেশের ন্যায় স্কুল কলেজ ও মাদ্রাসা খোলার প্রস্তুতি চলছে পুরোদমে। তাই শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাধীন সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও স্যানিটাইজার ও বক্স হাইজিন বিতরণ করা হয়েছে।
৯ সেপ্টম্বর বৃহস্পতি বার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ৫৮ টি প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয়ে ৩৯,০০০ মাস্ক, স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়াও স্কুলের ছাত্রীদের জন্য ২০ বক্স হাইজিন সামগ্রী বিতরণ করা হয়েছে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে। এসব সামগ্রী বিতরণ করেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা। উপস্থিত ছিলেন গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেনসহ বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
মাস্ক ও স্যানিটাইজার বিতরণকালে উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার সকল শিক্ষকদের বলেন দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিযেছে সরকার। যেহেতু করোনা পরিস্থিতি এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি তাই সকল ছাত্র ছাত্রীদের প্রতি যন্তবান হয়ে তাদের সকলকে মাস্ক পড়া ও স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম