1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বইয়ের ভেতর বিদেশি পিস্তল, যুবক গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

বইয়ের ভেতর বিদেশি পিস্তল, যুবক গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০ বার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বইয়ের ভেতরে বিশেষ কায়দায় রাখা বিদেশি পিস্তলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরেরদিকে অভিযান চালিয়ে পিয়াস চৌধুরী (২০) নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের মাধ্যমে বৃহস্পতিবার দুপুর ২টারদিকে তাকে কারাগারে পাঠানো হয়। পিয়াস চৌধুরী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মালাই এলাকার আব্দুল কাদেরের ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরররাত ৩ টারদিকে একদল পুলিশ উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকায় ফারুক গাজীর বাড়ির ভাড়াটিয়া পিয়াস চৌধুরীর রুমে অভিযান চালায়। এ সময় তার কক্ষে থাকা বইয়ের ভেতর থেকে বিদেশি পিস্তল ও একটি ম্যাগাজিনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, পিস্তলের মাপে একটি মোটা বই কেঁটে তার ভেতরে ম্যাগজিনসহ পিস্তলটি রাখা ছিল। এ ব্যাপারে কালিয়াকৈর থানায় তার বিরুদ্ধে মামলা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম