1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাবার চিকিৎসায় কুবি শিক্ষার্থীর আকুতি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রোগ্রামে হঠাৎ অসুস্থ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানকে বিশ্রামে থাকতে বললেন চিকিৎসক আনোয়ারায় ৪ ইয়াবা কারবারী আটক সাংবাদিকের স্ত্রীর সাথে সৎ মায়ের ঝগড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল মাগুরায় অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের ছড়ি বিতরণ সাংবাদিক রাসেল খানের শশুরের ইন্তেকাল মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন রাউজানে ২২০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি ৬ শত গ্রাম গাঁজাসহ ৩ যুবককে আটক চৌদ্দগ্রামে গাঁজাসহ বৃদ্ধ আটক মনোহরগঞ্জে বাস- ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জন নিহত ‘সাংবাদিকদের মনে ভয়ভীতি সৃষ্টি করতেই ১১ নেতার ব্যাংক হিসাব তলব’

বাবার চিকিৎসায় কুবি শিক্ষার্থীর আকুতি

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২ বার

দীর্ঘদিন জটিল রোগে আক্রান্ত বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-‘১৯ শিক্ষাবর্ষের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাজেদা সুলতানা অনি।

শাহজেদার সাথে কথা বললে তিনি জানান, বাবার ডায়বেটিসেরর কারনে দীর্ঘদিন থেকে তিনি পায়ের সমস্যায় ভুগছেন। ইনফেকশের কারেন বিভিন্ন সময় পুঁজ বের হয়। অনেক দিন ধরে ডাক্তার দেখালেও তেমন কোন রোগ ধরা পড়ে নি। একেক ডাক্তার একেক রকম পরামর্শ দেয়। সম্প্রতি পরীক্ষা করে ডাক্তার জানিয়েছে, বাবার পায়ের ভিতরের হাড় ভেঙ্গে গেছে। তাই আবার দ্রুত অপারেশনের প্রয়োজন। কিন্তু এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৫ লক্ষ টাকার প্রয়োজন। সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংকের টাকা প্রয়োজন। অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যায় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই।

তার সহপাঠীরা জানান, অনির বাবার পায়ে অপারেশনের জন্য ১৫ সেপ্টেম্বরের মধ্যে ৫ লাখ টাকার প্রোয়জন। কিন্তু শাহজেদা টিউশনি করে চলেন। তাদের ৬ সদস্য বিশিষ্ট পরিবার। শাহজেদা তাঁর নিজের খরচে পড়াশুনা করে। অসুস্থতার কারণে তার বাবা কোনো উপার্জন করতে পারেন না। এখন তার বাবার এ অবস্থায় দুশ্চিন্তায় পড়ে গেছে শাহজেদা সহ তার পুরো পরিবার। তাই সকলের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ, নগদ: 01302034921, রকেট: 01798210427-অনি।
সাঈদ হাসান, কুবি সংবাদাতা। কুমিল্লা বিশ্ববিদ্যালয়,কোটবাড়ি। ১৩-৯-২১। ০১৮৬৪৪৩৩৮০৩।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম