1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাবার চিকিৎসায় কুবি শিক্ষার্থীর আকুতি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বাবার চিকিৎসায় কুবি শিক্ষার্থীর আকুতি

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৫ বার

দীর্ঘদিন জটিল রোগে আক্রান্ত বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-‘১৯ শিক্ষাবর্ষের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাজেদা সুলতানা অনি।

শাহজেদার সাথে কথা বললে তিনি জানান, বাবার ডায়বেটিসেরর কারনে দীর্ঘদিন থেকে তিনি পায়ের সমস্যায় ভুগছেন। ইনফেকশের কারেন বিভিন্ন সময় পুঁজ বের হয়। অনেক দিন ধরে ডাক্তার দেখালেও তেমন কোন রোগ ধরা পড়ে নি। একেক ডাক্তার একেক রকম পরামর্শ দেয়। সম্প্রতি পরীক্ষা করে ডাক্তার জানিয়েছে, বাবার পায়ের ভিতরের হাড় ভেঙ্গে গেছে। তাই আবার দ্রুত অপারেশনের প্রয়োজন। কিন্তু এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৫ লক্ষ টাকার প্রয়োজন। সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংকের টাকা প্রয়োজন। অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যায় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই।

তার সহপাঠীরা জানান, অনির বাবার পায়ে অপারেশনের জন্য ১৫ সেপ্টেম্বরের মধ্যে ৫ লাখ টাকার প্রোয়জন। কিন্তু শাহজেদা টিউশনি করে চলেন। তাদের ৬ সদস্য বিশিষ্ট পরিবার। শাহজেদা তাঁর নিজের খরচে পড়াশুনা করে। অসুস্থতার কারণে তার বাবা কোনো উপার্জন করতে পারেন না। এখন তার বাবার এ অবস্থায় দুশ্চিন্তায় পড়ে গেছে শাহজেদা সহ তার পুরো পরিবার। তাই সকলের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ, নগদ: 01302034921, রকেট: 01798210427-অনি।
সাঈদ হাসান, কুবি সংবাদাতা। কুমিল্লা বিশ্ববিদ্যালয়,কোটবাড়ি। ১৩-৯-২১। ০১৮৬৪৪৩৩৮০৩।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম