1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভ্রাম্যমাণ আদালতের আনোয়ারায় উচ্ছেদ অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

ভ্রাম্যমাণ আদালতের আনোয়ারায় উচ্ছেদ অভিযান

আনোয়ারা সংবাদদাতা ;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় যানজট নিরসনে চাতুরী চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড় টার দিকে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদের নেতৃত্বে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।এ সময় সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জমিরুল ইসলাম,চাতরী চৌমুহনী বাজারের ট্রাফিক বক্সের ইনচার্জ হাবিব হাসান উপস্থিত ছিলেন।
অভিযানে ফুটপাত দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা গুলো উচ্ছেদ করা মালামাল জব্দ করা হয় এবং ফুটপাত দখল করে বার বার অবৈধ দোকানপাট গড়ে তুলার কারণে ৮ জম আটক করা হয়।
স্থানীয়রা জানান, বিভিন্ন সময় যানজট নিরসন ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান চালানো হলেও। অভিযান চালিয়ে যাওয়ার পর থেকে আবারও ফুটপাত দখল হয়ে যায়।
অভিযানের বিষয়ে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন,যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। তাছাড়া উচ্ছেদকৃত জায়গায় কেউ পুনরায় স্থাপনা যাহাতে গড়ে না তুলে প্রাশসনকে অবহিত করার জন্য তিনি স্থানীয়দের অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম