1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাস্তার সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়াদিতে হাফছড়ি চেয়ারম্যানের বৃক্ষরোপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

রাস্তার সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়াদিতে হাফছড়ি চেয়ারম্যানের বৃক্ষরোপন

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৭ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা সাইংগুলিপাড়া সড়কের সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়া দিতে বৃক্ষ রোপণ করা হয়েছে।
১ সেপ্টেম্বর বুধবার সকালে গুইমারা আমতলী পাড়া সাইংগুলিপাড়া সড়কে বৃক্ষ রোপণ উদ্ধোধন করেন ২ নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন বড়পিলাক মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছানা উল্লাহসহ এলাকাবাসী।
বৃক্ষ রোপণ উদ্বোধন শেষে হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী বলেন সদ্য পিচডালাই রাস্তাটির সুন্দর্য বর্ধন ও পথচারীদের ছায়া দিতে হাফছড়ি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। তিনি জানান ২৫০ টি কাঠ বাদাম গাছ লাগানে হয়েছে এবং যাতে নষ্ট না হয় সেজন্য প্রতিটি গাছে বেড়া দেওয়া হয়েছে। তিনি আশা কররন গাছগুলো দ্রুত বেড়ে ওঠবে যাতে রাস্তাটির সুন্দর্য বর্ধন হবে এবং পথচারীরা ছায়া পাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম