1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদকের পিতা'র ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদকের পিতা’র ইন্তেকাল

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ বার

সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বাবা আলহাজ্ব আবুল কাশেম ভূঁইয়া বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। তিনি প্রাথমিক বিদ্যালয়ের (অবসর প্রাপ্ত) প্রধান শিক্ষক ছিলেন।

আজ সোমবার (০৬-০৯-২০২১ বেলা ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ বাদ এশা সাভারের স্মরণিকা আবাসিক এলাকার বাইতুল জান্নাত জামে মসজিদে তাঁর প্রথম জানাযার নামায এবং আগামীকাল মঙ্গলবার গ্রামের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া ঈদগাহ জামে মসজিদে বাদ ফজর দ্বিতীয় জানাজা নামায এবং ঐদিনই সকাল সাড়ে ৭টায় সাহেবরামপুরে নিজ বাড়ির মসজিদে তৃতীয় জানাজা নামায অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব, মেজ ছেলে বাংলাভিশন টিভি’র সাভার প্রতিনিধি নজমুল শাহীন এবং ছোট ছেলে ট্রাভেল এজেন্সি ব্যবসায়ি নাজমুল আহসান হামীম । তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে মরহুমের রুহের মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম