1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদকের পিতা'র ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদকের পিতা’র ইন্তেকাল

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৮ বার

সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বাবা আলহাজ্ব আবুল কাশেম ভূঁইয়া বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। তিনি প্রাথমিক বিদ্যালয়ের (অবসর প্রাপ্ত) প্রধান শিক্ষক ছিলেন।

আজ সোমবার (০৬-০৯-২০২১ বেলা ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ বাদ এশা সাভারের স্মরণিকা আবাসিক এলাকার বাইতুল জান্নাত জামে মসজিদে তাঁর প্রথম জানাযার নামায এবং আগামীকাল মঙ্গলবার গ্রামের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া ঈদগাহ জামে মসজিদে বাদ ফজর দ্বিতীয় জানাজা নামায এবং ঐদিনই সকাল সাড়ে ৭টায় সাহেবরামপুরে নিজ বাড়ির মসজিদে তৃতীয় জানাজা নামায অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব, মেজ ছেলে বাংলাভিশন টিভি’র সাভার প্রতিনিধি নজমুল শাহীন এবং ছোট ছেলে ট্রাভেল এজেন্সি ব্যবসায়ি নাজমুল আহসান হামীম । তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে মরহুমের রুহের মাগফিরাতের জন্য দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম