1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবি হাল্ট প্রাইজের বিভাগীয় প্রতিনিধি নির্বাচন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কুবি হাল্ট প্রাইজের বিভাগীয় প্রতিনিধি নির্বাচন

সাঈদ হাসান, কুবি প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তজার্তিক ব্যবসায় উদ্যোগ সংগঠন হাল্ট প্রাইজ ’বিভাগীয় এনভয়’ নিবার্চন অনুষ্ঠিত হয়েছে।

“পৃথিবীকে স্বরূপে ফেরানো” স্লোগান নিয়ে ২০২৪ সালের মধ্যে দুই হাজার কর্মসংস্থান তৈরির উদ্যোগে নিয়েছে সংগঠনটি। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কাজের গতিশীলতা বাড়ানোর জন্য হাল্ট প্রাইজ প্রতিটি বিভাগ থেকে “ডিপার্টমেন্ট এনভয়” বাছাই করে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে বিভাগীয় প্রতিনিধি সংগ্রহ করা হয়।

গত ৭ ও ৮ সেপ্টেম্বর এমসিকিউ ও ভাইভার মাধ্যমে বিভাগীয় প্রতিনিধি নিবার্চন করা হয়। প্রথমে, ১২ টি ডিপার্টমেন্ট থেকে ১৫০ জন রেজিস্ট্রেশন করে। এবং তা থেকে ১৮ জনকে বিভাগীয় প্রতিনিধি নির্বাচন করা হয়। প্রতিনিধিরা হলেন জোবাইদা নাহার, হুরে জান্নাত অর্না,আসিফ ইকবাল মজুমদার, মো. আশিকুর রহমান,মো. রাকিন মাহতাব বনি,নুসরাত চৌধুরী রাত্রি,মো. হাসান,সাদিয়া আফরিন,মো. সুমন হোসাইন,আবু রায়হান,ফারিহা সুলতানা,তানভীর আহমেদ সানভি,মো. কাজীউল ইসলাম প্রধান,মাইনুদ্দীন হাসান,মো. ফারহান হোসেন তামিম,ফাহিমা আলম মিশু,নাজিউর রহমান এবং আয়েশা আক্তার স্বর্ণা।

কুবির হাল্ট প্রাইজ ক্যাম্পাস ডিরেক্টর আসমা আক্তার মুক্তা বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রতিটি বিভাগে শিক্ষার্থীদের কাছে আমাদের তথ্য পৌঁছে দেওয়ার জন্য আমরা বিভাগীয় প্রতিনিধি বাচাই করেছি। তাদের মাধ্যমে আমরা আমাদের বিভিন্ন কর্মশালা ও সেশনগুলো সবার কাছে ছড়িতে দিতে পারব আশা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম