1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দীর্ঘ লকডাউনের পর খোলা হয়েছে ঐতিহ্যবাহী ইসলামি বিদ্যাপিঠ জামিয়া আরাবিয়া কাসেমূল উলুম - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

দীর্ঘ লকডাউনের পর খোলা হয়েছে ঐতিহ্যবাহী ইসলামি বিদ্যাপিঠ জামিয়া আরাবিয়া কাসেমূল উলুম

কুমিল্লা জেলা প্রতিনিধি, খন্দকার আলী হোসাইন |
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৫ বার

দীর্ঘ লকডাউনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পরে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমতি আসায় ধীরে ধীরে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে বা হইতেছে। তার মধ্যে কুমিল্লা জেলার প্রসিদ্ধ ও সবচেয়ে পুরাতন মাদ্রাসা জামিয়া আরাবিয়া কাসেমূল উলুমও খোলার সিদ্ধান্ত হয়েছে।
আজ বাদ জোহর জামিয়ার দফতরে বৈঠক বসে এই সিদ্ধান্তটি নেয়া হয়েছে। সেই বৈঠকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সুযোগ্য মুহতামীম আল্লামা আব্দুর রাজ্জাক সাহেব (দাঃ বাঃ) ও জামিয়ার সম্মানিত আসাতিজায়ে কেরামগণ সহ জামিয়ার সকল সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম