1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় ই-দুনিয়া নামক অনলাইন শপের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ধর্মপাশায় ই-দুনিয়া নামক অনলাইন শপের উদ্বোধন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৪ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় ই-দুনিয়া নামক একটি অনলাইন শপের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উকিলপাড়াস্থ মোড়ে কেক কাটার মধ্য দিয়ে অনলাইন শপের উদ্ধোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ই-দুনিয়ার সত্বাধীকারী আরিফ হোসেন, শিক্ষক মোবারক হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন সোহাগ, শাহ আলম প্রিন্স, আব্দুর রহমান বাদল, নূর হোসেন শাহীন, ফারুক আহমেদ, রুবেল মিয়া, চয়ন আহমেদ, তানভীর আহমেদ, মারুফ হোসেন, তানভীর আহমেদ, ইব্রাহিম আহমেদ, সোজা মিয়া ,মন্জু মিয়া, সাংবাদিক সারোয়ার হোসেন, মহিউদ্দিন আরিফ প্রমুখ।
ই-দুনিয়ার সত্বাধীকারী আরিফ হোসেন জানান, ই-দুনিয়ার ফেসবুক পেজ, গ্রæপসহ মোবাইল ফোনে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর অর্ডার করা যাবে। গ্রাহকের চাহিদা অনুযায়ী সকল পণ্য ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।
#

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম