1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

মাগুরায় উম্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ বার

মাগুরার শ্রীপুর উপজেলার কুমার নদের শ্রীপুর শ্মশান ঘাট এলাকায় ৬ সেপ্টেম্বর সোমবার আনুষ্ঠানিকভাবে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে ।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মাছের পোনা অবমুক্ত করেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের আয়োজনে এ মাছের পোনা অবমুক্তকরণে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামাপদ কুণ্ডু, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, কৃষি অফিসার সালমা জাহান নিপা, উপজেলা মৎস্য অফিসার মোঃ আবদুর রাজ্জাকসহ অনেকে।
মৎস্য অফিসার মোঃ আবদুর রাজ্জাক জানান, চলতি বর্ষা মৌসুমে উন্মুক্ত জলাশয়ে মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতের আওতায় মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির অংশ হিসেবে কুমার নদ ও উপজেলার বরিশাট গুচ্ছ গ্রামের উন্মুক্ত জলাশয়ে ২ শ ৩ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম