1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মীরসরাইয়ে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার

মীরসরাইয়ে হত্যা মামলা সহ একাধিক মামলার পলাতক আসামী হাসান হাবীব প্রকাশ বড় রনিকে (৩৫) গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ ভূমি অফিসের সামনের সড়ক থেকে গ্রেফতার করা হয়।
আটককৃত রনি ওয়াহেদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোল্লা বাড়ির মুক্তিযোদ্ধা আলী আকবরের ছেলে।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাইয়ূম খান সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে থেকে তাঁকে আটক করে থানায় নিয়ে আসে।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম জানান, রনি দীর্ঘ দিন থেকে পলাতক ছিল। তার বিরুদ্ধে মীরসরাই থানায় হত্যাসহ ও একাধিক মামলা রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ওয়াহেদপুরের ছোট কমলদহ এলাকা থেকে রনিকে গ্রেফতার করা হয় বলেও জনান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম