1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

মীরসরাইয়ে হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামী গ্রেফতার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার

মীরসরাইয়ে হত্যা মামলা সহ একাধিক মামলার পলাতক আসামী হাসান হাবীব প্রকাশ বড় রনিকে (৩৫) গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ ভূমি অফিসের সামনের সড়ক থেকে গ্রেফতার করা হয়।
আটককৃত রনি ওয়াহেদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোল্লা বাড়ির মুক্তিযোদ্ধা আলী আকবরের ছেলে।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাইয়ূম খান সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে থেকে তাঁকে আটক করে থানায় নিয়ে আসে।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম জানান, রনি দীর্ঘ দিন থেকে পলাতক ছিল। তার বিরুদ্ধে মীরসরাই থানায় হত্যাসহ ও একাধিক মামলা রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ওয়াহেদপুরের ছোট কমলদহ এলাকা থেকে রনিকে গ্রেফতার করা হয় বলেও জনান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম