1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেন্সর পেল ফরহাদের প্রথম সিনেমা 'চরিত্র' - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

সেন্সর পেল ফরহাদের প্রথম সিনেমা ‘চরিত্র’

রেজা শাহীন:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮২ বার

তরুণ অভিনয়শিল্পী ফরহাদ হোসেনের প্রথম চলচ্চিত্র ‘চরিত্র’ গত ১৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সসর বোর্ডের সনদ পত্র পেয়েছে। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য লিখেছেন মো. দ্বীন ইসলাম। সেই সাথে ছবিটির পরিচালকও তিনি। ডি.এন.বাংলার প্রযোজনায় ‘চরিত্র’ চলচ্চিত্রটি আগামী অক্টোবর ২০২১ এ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ফরহাদ হোসেন ছোট পর্দায় নিয়মিত কাজ করলেও এটি তার প্রথম চলচ্চিত্র। নাট্যকলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে শোবিজে নিজের জায়গা করে নিচ্ছেন তার অভিনয় দিয়ে। থিয়েটার এবং টিভি নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এবার বড় পর্দার অপেক্ষায় আছেন নবীন প্রতিভাবান এই শিল্পী। “চরিত্র’ সিনেমাটি নিয়ে জানতে চাইলে বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার জন্য। যে চরিত্রগুলো জীবনের কথা বলে, দেশ মাটি ও মানুষের কথা বলে সে ধরনের চরিত্রের প্রতি আমার ভীষণ দূর্বলতা রয়েছে।

‘চরিত্র’ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন মাসুম আজিজ, বড়দা মিঠু, ফারুক আহমেদ, শম্পা নিজাম, গুলশানা অারা পপি, মিষ্টি মারিয়া সহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম