1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতীবান্ধায় ৮ম শ্রেণীর ছাত্রী অপহরণ, ৪ দিনেও উদ্ধার হয়নি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

হাতীবান্ধায় ৮ম শ্রেণীর ছাত্রী অপহরণ, ৪ দিনেও উদ্ধার হয়নি

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার, লালমনিরহাট।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮ বার

লালমনিরহাটের হাতীবান্ধায় দাবীকৃত যৌতুক এর টাকা পরিশোধ না করায় এক বীর মুক্তিযোদ্ধা’র নাতনী, ৮ম শ্রেনী পড়ুয়া শালিকা কে অপহরন করেছে দুলাভাই সুমন (২৩)। স্থানীয় থানায় লিখিত অভিযোগ।
উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এর ছেলে সফিয়ার রহমানের স্ত্রী অভিযোগকারী লাইজু বেগম জানান, পশ্চিম বেজগ্রাম এলাকার আবুল হোসেন এর ছেলে সুমন (২৩) এর সাথে ১ বছর আগে আমার বড় মেয়ের বিয়ে হয়। ২ লাখ টাকা যৌতুক দিয়েছি কিন্তু সুমন আরোও টাকা দাবী করে ১সপ্তাহ আগে মেয়েকে আমার বাড়ীতে পাঠিয়ে দেয় এবং আমার মেয়েকে হুমকি দিয়ে বলে,দাবীকৃত টাকা না দিলে আমি এমন ক্ষতি করব সমাজে মুখ দেখাতে পারবি না। গরীব শ্বশুর জামাইয়ের দাবীকৃত যৌতুকের টাকা দিতে না পাওয়ায় শনিবার সকালে ৮ম শ্রেনী পড়ুয়া শালিকা কে অপহরন করেছে দুলাভাই সুমন। তাই আমরা মেয়ের সন্ধান চেয়ে ওই দিন রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছি। এখন পর্যন্ত মেয়ের সন্ধান না পেয়ে বাবা মা দিশেহারা। এ বিষয়ে জানতে সুমনের মুঠো ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম অভিযোগ পেয়েছেন সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
ছবি ক্যাপশন অপহরনকারী সুমন এর সংগ্রহকৃত ছবি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম