1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর সিটি'র মাধবপুরে ৪টি গরু চুরি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

গাজীপুর সিটি’র মাধবপুরে ৪টি গরু চুরি

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ বার

গাজীপুর সিটিতে গরু চোরের উৎপাতে অতিস্ট এলাকাবাসী। গরু নিয়ে নির্ঘুমে জীবন যাপন করছে গরুর মালিকরা।

মঙ্গলবার(৭সেপ্টেম্বর)গাজীপুর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের মাধবপুর উত্তর পাড়ার স্হায়ী বাসিন্দা আবুল কালামের গোয়াল ঘর থেকে ৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। গরুর মালিক আবুল কালাম এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ২টার সময় ২টি গাভী একটি ২মাস বয়সী বকন বাছুরসহ যার আনুমানিক মুল্য ৩লাখ টাকা এবং ১টি ষাঁর গরু যার মুল্য প্রায় ৮০হাজার টাকা দামের চারটি গরু চুরি হয়ে যায় তিনি আরও বলেন,আমার গোয়ালঘরে মোট ৫টি গরু ছিলো একটি গরু খুবই দূরন্ত হওয়ায় সে চোরের হাত থেকে ছুটে যাওয়ায় নিয়ে যেতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এলাকাবাসী সুত্রে জানা যায় একই এলাকার আবদুল কুদ্দুস নামের একজনের গোয়াল ঘর থেকে গত ৭মাস পূর্বে ২টি ষাঁড় গরু যার মুল্য প্রায় ২লাখ টাকা দামের চুরি হয়েছিল। এ ব্যাপারে গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব ওসমান গনি লিটন এ প্রতিবেদককে বলেন, আমি শুনেছি শুনে থানায় অভিযোগ করতে বলেছি এবং ও’সি কে বলে দিয়েছি।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ মাহবুবে খোদা দৈনিক ফুলকি’কে বলেন গরু চুরির বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম