1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে উচ্চ তাপমাত্রার মধ্যেও ভোরের সাথীর সদস্যরা থেমে নেই চৌদ্দগ্রামে আড়াই লাখ টাকা সহ আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য আটক মাগুরায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ-মোটর সাইকেল ভাংচুর! আহত-১০ আটক -৪ সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ চট্টগ্রামের রাউজানে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু, পরিবারে শোকের মাতম Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ

মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার

মাগুরায় শ্রীপুর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ৩০সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে জাতীয় কন্যা দিবস-২০২১ পালিত হয়েছে ।
এ উপলক্ষে সকালে একটি র্্যালী উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয় । সেখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে স্বাস্থ্য উপকরণ প্রদান করা হয় । শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল উপকরণ প্রদান করেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ তাহমিনা আফরোজের পরিচালনায় অনুষ্ঠানে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা লোকমোর্চার সভাপতি আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ও উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক মুসাফির নজরুল, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশাররফ হোসেন, সমাজসেবা অফিসার মোঃ ওয়াসিম আকরাম, খাদ্য অফিসার ইশরাত জাহান, নির্বাচন অফিসার আবু দাউদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম