1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অভিনেতা সুজন হাবিবের জন্মদিন আজ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

অভিনেতা সুজন হাবিবের জন্মদিন আজ

রেজা শাহীন:
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৭১ বার

তরুণ অভিনেতা সুজন হাবিবের জন্মদিন আজ। বিজ্ঞাপন, নাটক কিংবা মিউজিক ভিডিও সব জায়গায় সমান তালে অভিনয় করে যাচ্ছেন এই তরুণ তুর্কী। নিজের যোগ্যতা দিয়ে দিন দিন জায়গা করে নিচ্ছেন দর্শক মনে।

অভিনয়ের শুরুটা নিজ স্কুলের একটি নাটকের মঞ্চে। স্কুল শিক্ষকের অনুরোধে একদিন স্কুলের মঞ্চ নাটকে অভিনয় করেন। সেদিন থেকে অভিনয়ের পোকা মাথায় ঢুকে। মনস্থির করেন অভিনেতা হবেন তিনি।

জীবনের প্রথম মঞ্চনাটক ‘ডাকঘর’ এ অভিনয়ের মধ্য দিয়ে একজন পেশাদার অভিনেতা হিসেবে নিজেকে জাহির করেন। পরিচালক গোলাম রব্বানী বিপ্লবের পরিচালানায় ডকুমেন্টারি ফীল্ম ‘সহযাত্রী’তে অভিনয় করেন। এটি ছিল সুজন হাবিবের টিভি পর্দায় প্রথম কাজ।

মন মতো চরিত্র না পাওয়ার অভিনয় থেকে দূরে ছিলেন প্রায় ৫ বছর। ২০১৫ সালে সাইফুল হাফিজ খানের পরিচালনায় বৃত্তবন্দী নাটকে সুযোগ পান। সে নাটকে সহ শিল্পী হিসেবে পেয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং অভিনেতা শতাব্দী ওয়াদুদকে। নাটকটি প্রচারিত হয় মাছরাঙা টেলিভিশনে।

তারপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সুযোগ মিলে দীপ্ত টেলিভিশনের মেগা সিরিয়াল অপরাজিতায়। বলা যায় অপরাজিতা নাটকটিই তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। এই নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তিনি সবার কাছে দক্ষ অভিনেতা হিসেবে পরিচিতি পান। দর্শকরা তাকে চিনতে শুরু করে ধীরে ধীরে।

এরপর ‘অাকাশে মেঘ নেই’, নীল ঘূর্ণি, ‘রসের হাড়ি’ সহ কয়েকটি ধারাবাহিক নাটকে কাজ করেন। ‘গ্রামের নাম শিমুলপুর’ ধারাবহিকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। চ্যানেল অাইয়ে নাটকটি প্রচারিত হয়।

অভিনেতা সুজন ধারবাহিক নাটক ছাড়াও খন্ড নাটকে অভিনয়ে করেও প্রশংসিত হোন।
উল্ল্যেখযোগ্য কয়েকটি খন্ড নাটক হলো- সোহেল আরমানের ‘কাশেম কলি’, ‘তবুও তোমাকে চাই, তপু খানের ‘প্রেমে পড়া বারণ’, রাইসুল তমালের ডিমভাজি, রাশেদ রাহার ‘হ্যান্ডসাম।’

বেশকিছু স্বল্পদৈর্ঘ্যে কাজ করলেও সবচেয়ে বেশি রেসপন্স পেয়েছেন শাব্দিক শাহিনের ‘দ্যা ন্যাকেড সোল’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যা সুজনকে নতুন ভাবে পরিচয় করিয়ে দিয়েছে দর্শকদের সামনে।

পরিচালক শাব্দিক শাহিনের ‘মায়ার জালে’ ২০২০ সালের আলোচিত অন্যতম একটি নাটক ছিল। মোশাররফ করীম এবং কেয়া পায়েল ছাড়াও এতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন সুজন হাবিব।

প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গবিডির নির্মাণ করা বিশেষ টেলিফীল্ম ‘মরোনোত্তম’ এ অভিনয় করে সুজন হাবিব অালোচনায় এসেছেন। তার অভিনয় দর্শকরা ভালো ভাবে গ্রহণ করেছে।

শুধু নাটকে অভিনয় করেই যে অালোচনায় এসেছেন তা কিন্তু না। গ্রামীনফোন, সিটি ব্যাংক, ডেকো মটরভাজা, পিউরিট ওয়াটার পিরিফাই, হিরো হোন্ডা সহ বেশ কিছু বিজ্ঞাপনেও সেরাটা দিয়ে পরিচিতি পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম