1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কক্সবাজারে অপি'র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

কক্সবাজারে অপি’র হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৫৫ বার

কক্সবাজারের খুটাখালী কিশলয় আদর্শ নিকেতন স্কুলের মেধাবী ছাত্রী নুরেন রিয়ান তাজ পিয়া অপি হত্যা মামলার আসামী মিরাজ, তার পিতা রহিম মেম্বার ও পরিবারের অন্যান্য সদস্যদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে কিশলয় প্রাক্তন ছাত্র সংসদ।

মঙ্গলবার ১৯ অক্টোবর সকাল ১১ টার দিকে খুটখালী কিশলয় প্রাক্তন ছাত্র সংসদের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ অক্টোবর যৌতুকের লোভে অপির স্বামী, তার পিতা ও পরিবারের অন্যান্য সদস্যরা মিলে পরিকল্পিতভাবে নির্যাতন করে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে। এই হত্যাকারীদের দ্রুত আইনে বিচারের মাধ্যমে ফাঁসি নিশ্চিত করতে হবে।

মানববন্ধনে অপির বাবা বলেন, আমার মত আর যেন কোন বাবা’র বুক খালি না হয়। যৌতুকের জন্য আমার মেয়ে অপিকে এই খুনিরা নির্মমভাবে হত্যা করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। তাদের ফাঁসি চাই।

এ সময় কিশলয় আদর্শ নিকেতন ২০২০ ব্যাচ এর ছাত্রছাত্রীরা ‘ অপি হত্যার বিচার চাই খুনী মিরাজের ফাঁসি চাই, ‘যৌতুকের লোভী থাবায় আমার বোনের লাশ কেন.? বিচার চাই বিচার চাই, এদেশের মাটিতে খুনি পরিবারের ঠাই নাই’ লিখিত বিভিন্ন ফেস্টুন হাতে নিয়ে খুনীদের ফাসির দাবীতে ফুসে উঠে।

উল্লেখ্য যে, গত ২০২০ সালের জানুয়ারিতে রিয়ান তাসপিয়া অপি’র সাথে প্রেমের সম্পর্ক হয়ে লামা ফাসিয়াখালী ইউনিয়নের কুমারী আড়াই মাইল ৫ নং ওয়ার্ডের রহিম মেম্বারের ছেলে মিরাজের সাথে বিয়ে হয়।

বিয়ের কিছুদির পর হতে না হতে ৫ লক্ষ টাকা যৌতুকের দাবীতে বিভিন্ন সময় অপিকে মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে মিরাজ ও তার পরিবার।

এ ব্যাপারে বিভিন্ন সময় শালিসি বৈঠক হলেও কোন সমাধান হয়নি।

ঘটনার একপর্যায়ে যৌতুকের জন্য মিরাজ ও তার পরিবারের সদস্যরা মিলে নির্যাতন চালিয়ে গত ১১ অক্টোবর নৃশংসভাবে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেন অপিকে।

এ ঘটনায় অপির ভাই শাহরিয়ার বাদী হয়ে বান্দরবান লামা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ০২।

কিশলয় প্রাক্তন ছাত্র সংসদ এর সভাপতি কাজী সাইফুর রহমানের সভাপত্বিত্বে মানবনবন্ধনে বক্তব্য রাখেন, খুটাখালী ২ নং ওয়ার্ডের সদস্য তারেকুল ইসলাম, নারী সদস্য রাজিয়া বেগম রাজু, সাবেক মহিলা মেম্বার রাজিয়া বেগম, ছৈয়দ আলম, ৭ নং ওয়ার্ডের মেম্বার ওয়াসিম আকরাম, খুটাখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক ইমরান খাঁন, সাবেক ছাত্রনেতা রমজান আলী মোরশেদ, রায়হান, মামুন, জিয়া হায়দার, জনি চৌধুরীসহ ২০২০ ব্যাচের ছাত্র ছাত্রীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম