1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণআন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে : ড. মোশাররফ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী ও মাসিক ত্বরিকত মাহফিল অনুষ্ঠিত গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ

গণআন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে : ড. মোশাররফ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৬ বার

‘দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য গণআন্দোলনের মাধ্যমে নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে’ বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হয়নি তাই তাদের অধীনে আর কোন নির্বাচন নয়। এখন আমাদের একটাই দাবি এই ফ্যাসিস্ট সরকারকে গণআন্দোলনের মাধ্যমে বিদায় ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা।

শনিবার (২ অক্টোবর) বিকেলে সাড়ে ৩ টায় ড. মোশাররফ কুমিল্লার তিতাস উপজেলার ‘তিতাস ভবনে’ ৯টি ইউনিয়ন বিএনপির নবগঠিত কাউন্সিলারদের সংবর্ধনা ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতায় এইসব কথা বলেন। এর আগে সকালে দাউদকান্দির পৌর যুবদলের নবগঠিত কমিটির আহবায়ক শরীফ চৌধুরীর নেতৃত্বে নেতা-কর্মীরা ড.মোশাররফকে ফুুলেল শুভেচ্ছা জানান।

বর্তমান সরকারকে সকল ক্ষেত্রে চরম ব্যর্থ, অযোগ্য, আপাদমস্তক দুর্নীতিবাজ আখ্যা দিয়ে ড.মোশাররফ বলেন, দেশের মানুষ ভালো নেই। মানবেতর জীবনযাপন করছে। দেশে গণতন্ত্র,আইনের শাসন ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।বিভিন্ন রাজনৈতিক দলের মতাদর্শে ভিন্নতা থাকতে পারে, কিন্তু এই ফ্যাসিবাদী সরকারকে হটাতে সকল বিরোধী দল ও মতের মানুষের দাবি এক এবং অভিন্ন। এটা জনগণের দাবি। গায়ের জোরের সরকারের পতন ঘটাতে হবে। এই এক দফার আন্দোলনের কোন বিকল্প নেই। তাদেরকে যত দ্রুত সরানো যাবে, ততই দেশের জন্য মঙ্গল হবে।

তিনি আরো বলেন, দেশ জুড়ে বিএনপির নেতা-কর্মীসহ বিরোধী দল ও মতের মানুষ মামলা-হামলার শিকার হয়ে বিপর্যস্ত। দেয়ালে পিঠ ঠেকে গেছে। তৃণমূলের নেতারা সরকার হঠানোর জন্য কঠোর আন্দোলনে যেতে প্রস্তুত। এখন আন্দোলনের আর কোন বিকল্প নেই।

এই ফ্যাসিস্ট, স্বৈরাচারী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করতে গণআন্দোলনে অংশ নেয়ার জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

এসময় তিতাস উপজেলা বিএনপির সভাপতি মো.সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন। এই সময় বক্তৃতা করেন,কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, মো.ওসমান গনি ভূইয়া, সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা,মো. আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন মুন্সী, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু মোল্লা এবং কাজী কবির হোসেন সেন্টু , সহ-সভাপতি মিজানুর রহমান ভুলু সিকদার ও মেহেদী হাসান সেলিম, মো.হেলাল ভূইয়া, মহিলা দলের সভাপতি রুবি আক্তার, যুব দলের যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের টিপু ভূইয়া, শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.ফারুক হোসেন ভূইয়া, ছাত্র দলের সভাপতি মাঈনুদ্দিন খসরু প্রমুখ। এছাড়াও দাউদকান্দি, মেঘনা ও হোমনা উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম