1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণআন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে : ড. মোশাররফ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

গণআন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে : ড. মোশাররফ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৫৬ বার

‘দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য গণআন্দোলনের মাধ্যমে নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে’ বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন হয়নি তাই তাদের অধীনে আর কোন নির্বাচন নয়। এখন আমাদের একটাই দাবি এই ফ্যাসিস্ট সরকারকে গণআন্দোলনের মাধ্যমে বিদায় ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা।

শনিবার (২ অক্টোবর) বিকেলে সাড়ে ৩ টায় ড. মোশাররফ কুমিল্লার তিতাস উপজেলার ‘তিতাস ভবনে’ ৯টি ইউনিয়ন বিএনপির নবগঠিত কাউন্সিলারদের সংবর্ধনা ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতায় এইসব কথা বলেন। এর আগে সকালে দাউদকান্দির পৌর যুবদলের নবগঠিত কমিটির আহবায়ক শরীফ চৌধুরীর নেতৃত্বে নেতা-কর্মীরা ড.মোশাররফকে ফুুলেল শুভেচ্ছা জানান।

বর্তমান সরকারকে সকল ক্ষেত্রে চরম ব্যর্থ, অযোগ্য, আপাদমস্তক দুর্নীতিবাজ আখ্যা দিয়ে ড.মোশাররফ বলেন, দেশের মানুষ ভালো নেই। মানবেতর জীবনযাপন করছে। দেশে গণতন্ত্র,আইনের শাসন ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।বিভিন্ন রাজনৈতিক দলের মতাদর্শে ভিন্নতা থাকতে পারে, কিন্তু এই ফ্যাসিবাদী সরকারকে হটাতে সকল বিরোধী দল ও মতের মানুষের দাবি এক এবং অভিন্ন। এটা জনগণের দাবি। গায়ের জোরের সরকারের পতন ঘটাতে হবে। এই এক দফার আন্দোলনের কোন বিকল্প নেই। তাদেরকে যত দ্রুত সরানো যাবে, ততই দেশের জন্য মঙ্গল হবে।

তিনি আরো বলেন, দেশ জুড়ে বিএনপির নেতা-কর্মীসহ বিরোধী দল ও মতের মানুষ মামলা-হামলার শিকার হয়ে বিপর্যস্ত। দেয়ালে পিঠ ঠেকে গেছে। তৃণমূলের নেতারা সরকার হঠানোর জন্য কঠোর আন্দোলনে যেতে প্রস্তুত। এখন আন্দোলনের আর কোন বিকল্প নেই।

এই ফ্যাসিস্ট, স্বৈরাচারী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনে বাধ্য করতে গণআন্দোলনে অংশ নেয়ার জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

এসময় তিতাস উপজেলা বিএনপির সভাপতি মো.সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন। এই সময় বক্তৃতা করেন,কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, মো.ওসমান গনি ভূইয়া, সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা,মো. আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন মুন্সী, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু মোল্লা এবং কাজী কবির হোসেন সেন্টু , সহ-সভাপতি মিজানুর রহমান ভুলু সিকদার ও মেহেদী হাসান সেলিম, মো.হেলাল ভূইয়া, মহিলা দলের সভাপতি রুবি আক্তার, যুব দলের যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের টিপু ভূইয়া, শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.ফারুক হোসেন ভূইয়া, ছাত্র দলের সভাপতি মাঈনুদ্দিন খসরু প্রমুখ। এছাড়াও দাউদকান্দি, মেঘনা ও হোমনা উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম