1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণধিকৃত ও দূর্নীতিবাজ দল বিএনপিকে এদেশের জনগণ ভোট দিবে না : এনামুল হক শামীম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

গণধিকৃত ও দূর্নীতিবাজ দল বিএনপিকে এদেশের জনগণ ভোট দিবে না : এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৩১ বার

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সেকারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। গণধিকৃত ও দূর্নীতিগ্রস্ত দল বিএনপিকে আর এদেশের জনগণ আর বিএনপিকে ভোট দিবে না। কারণ, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের টাকা বিদেশে পাঁচার করেছে, এতিমের টাকা মেরে খেয়েছে, দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। হাওয়া ভবন করেছে। তারা ক্ষমতায় থাকতে বাংলাদেশ দূর্নীতিতে পাঁচ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। ক্ষমতায় না থাকতে পেরে সারাদেশে জ্বালাও পোড়া করছে, পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে এখন সাজাপ্রাপ্ত আসামী আর তার ছেলে দূর্নীতিবাজ, বিদেশে অর্থ পাচারকারী তারেক রহমান এখন বিদেশে পলাতক। তারা দেশবিরোধী নানা ষড়যন্ত্রে ব্যস্ত। তাই গণধিকৃত ও দূর্নীতিবাজ দল বিএনপিকে এদেশের জনগণ ভোট দিবে না।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির কাজই হচ্ছে জনগনকে বিভ্রান্ত করা, দেশ বিরোধী ষড়যন্ত্র করা। এসব করে ক্ষমতায় যাওয়া যায় না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এদেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে এদেশের জনগণ বারবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনু সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাব্বির মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, মোজাম্মেল হক মোল্যা, কহিনুর সুলতানা দোলা, নাসির সরদার, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ। এসময় সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীম বলেন, সাংবিধানিক নিয়ম মেনে নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে অংশগ্রহণ করতে হবে। এছাড়া বিএনপির কোনো পথ নেই। এতোদিন ক্ষমতার বাইরে থেকে তাদের মাথা ঠিক নাই, তারা তাদের নেত্রীর কথা ভুলে গেছেন। খালেদা জিয়া বলেছিলেন, “দেশে পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়।” এখন আবার তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। যা জনগণের মধ্যে হাস্যরসের সৃষ্টি করছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম