1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাল হোসেনের বিশাল গণসংযোগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

তিতাসে নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাল হোসেনের বিশাল গণসংযোগ

মোঃ জুয়েল রানা,তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৬২ বার

আসন্ন তিতাস উপজেলার ৮ নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেন নৌকার মাঝি হতে গণসংযোগ করে চলেছেন।

এরই ধারাবাহিকতায় (৪ অক্টোবর) সোমবার দুপুরে প্রায় ২ হাজার নেতাকর্মী ও সমর্থকবৃন্দ নিয়ে উক্ত ইউনিয়নের জিয়ারকান্দি, বাঘাইরামপুর, চেঙ্গাতলী ও গোপালপুর গ্রামসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় গণসংযোগ করেন। গণসংযোগকালে জামাল হোসেন হাত নেড়ে নেড়ে সকলকে সালাম জানান ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট চান। এসময় জামাল হোসেনকে সমর্থন করে গণসংযোগটিতে যোগদেন অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য শাহ আলম, ২নং ওয়ার্ডের সদস্য শামিম মিয়া, ৩নং ওয়ার্ডের সদস্য গাজী আমির হোসেন, ৪নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন, ৫নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন ,৬নং ওয়ার্ডের সদস্য উজ্জ্বল মিয়া ও সংরক্ষিত মহিলা ১,২,৩,নং ওয়ার্ডের সদস্য রিপা আক্তারসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী মোঃ জামাল হোসেন বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আর তাই এই ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ৮ন জিয়ারকান্দি ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি আওয়ামীলীগের মনোনয়ন থেকে বঞ্চিত হতে হবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম