1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তৌসিফ- সাফার ‘থার্ড চান্স’' - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

তৌসিফ- সাফার ‘থার্ড চান্স’’

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৬ বার

রোমান্টিক নাটকের জুটি হিসেবে দারুণ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার তারা জুটি বাঁধলেন আরও একটি নাটকে। নাটকের নাম ‘থার্ড চান্স’। এটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা বাবু সিদ্দিকী। নাটকটিতে আরো আছেন মাসুম বাশার, রকি খান ও এ্যাথেনা সহ আরো অনেকে।

গল্পে দেখা যাবে, রিটায়ার্ড প্রাপ্ত জামান সাহেব তার চাকরী থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ন এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেননি। বরং রিটায়ার্ড নেয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। সে বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছে, তার উপরে টালি খাতা রেখে দিয়েছে। যে বাসা থেকে বাইরে যাবে, তার যাওয়ার সময়, যাওয়ার কারন এমনকি আসার সম্ভাব্য সময় ও সেখানে উল্লেখ করে বের হতে হবে। তার একমাত্র মেয়ে অবনী। যেমন সুন্দর ঠিক তেমনই মিষ্টি তার আচরন। বাবার এমন কর্মকান্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সেটা সে মানিয়ে নিয়েছে। অবনীর খুব ভাল বন্ধু আবির। এবং তাদের দুজনের খুব কমন বন্ধু হলো সাদিয়া। পড়াশোনার পাট চুকালেও তিন বন্ধুর সম্পর্ক এখানে অটুট রয়ে গেছে।

আবির আজকাল অবনীর প্রতি একটু বেশীই কেয়ার করছে। কারনে অকারনে খোজ নিচ্ছে, হুট হাট ফোন করে এক্সট্রা খাতির জমাচ্ছে। এরমধ্যে অবনীর বার্থডে উপলক্ষ্যে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ। পার্টির এরেঞ্জ করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভিতর দিয়ে এক অদভূত ভাললাগা শিহরিত হয়। আবিরের বুঝতে বাকি থাকেনা যে, এটার নাম ভালবাসা। কিন্তু ততক্ষনে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালবাসার কথা প্রকাশের আগেই অবনীর এংগেজমেন্ট হয়ে যায় অন্য একজনের সাথে। এরপরই নাটকের মোড় নেয় অন্যদিকে।

নির্মাতা জানালেন, নাটকটি শিঘ্রই আর টিভিতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম