1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না : বিবৃতিতে হাটহাজারী মাদরাসা পরিচালক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না : বিবৃতিতে হাটহাজারী মাদরাসা পরিচালক

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৬ বার

কুমিল্লার নানুয়ারদীঘির পাড়ের একটি পূজামণ্ডপে পবিত্র কুরআন অবমাননার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক (ভারপ্রাপ্ত) আল্লামা মুহাম্মদ ইয়াহ্ইয়া।
.
বুধবার (১৩ অক্টোবর) বিকেলে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মাওলানা ইয়াহইয়া বলেন- সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও চিত্রে হিন্দুদের পূজামণ্ডপে মহান আল্লাহর কালাম পবিত্র কুরআন অবমাননার যে দৃশ্য দেখা গেছে, তা মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটাচ্ছে। পবিত্র কুরআনের এমন জঘন্য অবমাননা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন- বাংলাদেশের মুসলমানরা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। বাংলাদেশের মতো এত সুন্দর আন্ত:ধর্মীয় সামাজিক সহাবস্থান বিশ্বের কম দেশেই বিদ্যমান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বাংলাদেশ ভূখণ্ডের চতুর্দিক ইসলামবিদ্বেষী দ্বারা পরিবেষ্টিত। আমরা দেখছি, মিয়ানমার থেকে লাখ লাখ রোহিঙ্গাকে শুধুমাত্র মুসলিম ও বাঙ্গালী পরিচিতির কারণে উৎখাত করে বাংলাদেশে ঠেলে দেয়া হয়েছে। অনুরূপ আসাম থেকেও শুধুমাত্র মুসলিম পরিচয়ের কারণে লাখ লাখ মানুষকে এই দেশে ঠেলে দিতে গভীর ষড়যন্ত্র চলছে।
.
তিনি বলেন, মুসলিমবিরোধী এসব ঘটনা থেকে বিশ্ব দৃষ্টি ঘুরিয়ে দিতে এবং বাংলাদেশের উন্নতি ও অগ্রগতিকে রুখে দিতে ইসলামবিদ্বেষী এই কুচক্রী মহল সময়ে সময়ে বাংলাদেশের বিদ্যমান সুন্দর সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে গোলযোগ তৈরির অপচেষ্টা চালিয়ে আসছে।
.
আল্লামা ইয়াহইয়া কুমিল্লার ঘটনায় তৌহিদী জনতার প্রতি ষড়যন্ত্রকারীদের বিষয়ে অত্যন্ত সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন- পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না। ইসলাম অবমাননার ঘটনায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে যেকোন প্রতিবাদ কর্মসূচীতে শান্তিপূর্ণ অবস্থান কঠোরভাবে বজায় রাখতে হবে। একই সাথে সরকারের প্রতি কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণেরও জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম