1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভর্তি পরিক্ষার্থীদের পাশে কুবির বিএনসিসি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

ভর্তি পরিক্ষার্থীদের পাশে কুবির বিএনসিসি

সাঈদ হাসান, কুবি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৩৬ বার

গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষে ২০টি বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে।

রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯:৩০ মিনিট থেকে পরীক্ষার্থীদের লাইন ধরে কেন্দ্রে প্রবেশ করতে, বিশ্ববিদ্যালয়ের আশেপাশের বিভিন্ন মোড়ে যানজট নিরসনে কাজ করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি প্লাটুন। এছাড়া পরীক্ষার্থীদের হল খুঁজে দিতে ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি সুষ্ঠু রাখতে সহায়তা করে সংগঠনটির সদস্যরা।

তামিম নামে এক পরীক্ষার্থী বলেন, আমার বাড়ি ঢাকাতে কোটবাড়ি বিশ্বরোড় নামার পর দ বিএনসিসির ক্যাডেটদের সহযোগিতায় আমি খুব সহজে পরীক্ষার কেন্দ্রে আসতে পারছি, ক্যাম্পাসে ঢুকার বিএনসিসির ভাইদের কারনে খুব সহজে হল খুঁজে পেয়েছি।

বিষয়টিকে যথাযথভাবে নিজেদের কর্তব্য পালন বলছেন সংশ্লিষ্টরা।

বিএনসিসি কুবি প্লাটুন কমান্ডার অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম বলেন, বিভিন্ন জাতীয় দিবসে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে আসছে। এরই ধারাবাহিকতায় ভর্তি পরীক্ষা আসলে সেবা প্রদানের লক্ষ্যে দায়িত্ব পালন করে। যার ফলে ভর্তি পরীক্ষার্থীরা কোন ভোগান্তি ছাড়া সহজে সঠিক সময়ে হলে প্রবেশ করতে পারে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি প্লাটুনের সিইউও আমেনা আক্তার সুমি বলেন ‘গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর কেন্দ্রে বরাবরের মতই কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন এর ক্যাডেটগণ শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে নিয়োজিত ছিলো। আমরা সকাল ৯টা থেকে পরীক্ষার্থীদের সহায়তায় কাজ করে গেছি। সুশৃঙ্খল ভাবে স্বাস্থবিধী মেনে আজকে প্রথম দিনের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সামনের পরীক্ষাগুলোতেও আমাদের কার্যক্রম চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম