1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় নির্বাচনী সহিংসতায় ৪ জন নিহতের - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

মাগুরায় নির্বাচনী সহিংসতায় ৪ জন নিহতের

ঘটনায় আটক-৪, এলাকায় শোকের মাতম

মোঃ সাইফুল্লাহ, মাগুরা
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার

মাগুরার সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতায় ৪ জন নিহতের ঘটনায় এলাকায় প্রায় শোকের মাতম চলছে। গতকাল শনিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় ৪ জনকে আটক করেছে মাগুরা পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার জগদল ইউনয়নের ৩ নং ওয়ার্ডের বর্তমান মেম্বর নজরুল হোসেন ও সৈয়দ আলী হাসান সমর্থিত দু-গ্রুপের সংঘর্ষে ৪ জন নিহত হয়। আহত হয় অন্তত ২০ জন।
নিহতের ভাতিজা মাহফুজ ইয়াছিন জানান, নজরুল মেম্বরের লোকজন সালিসের নামে ডেকে নিয়ে আমার চাচা সবুর মোল্যা, কবির মোল্যা ও চাচাতো চাচা রহমান মোল্যাকে হত্যা করে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই। অপরপক্ষের নিহত ইমরান হোসেনের কাকি গোলাপী বেগম বলেন, ওই এলাকায় একটি মাছের ঘেরে কাজ করতো ইমরান। ঘটনার দিন সকালে মাছের খাবার দিতে গেলে প্রতিপক্ষ সবুর মোল্যার লোকজন তাকে হত্যা করে।
জগদল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম জানান, এর আগে আধিপত্য বিস্তার নিয়ে এই দুই গ্রুপের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। এসব নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে বসে তিনি ও স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্যদের নিয়ে মীমাংসা করে দেন। এরপর নির্বাচনের তফসিল ঘোষণা হলে পুনরায় তারা সংর্ঘষে লিপ্ত হলে এ হত্যাকন্ডের ঘটনাটি ঘটে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনঞ্জুরুল আলম জানান, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই- মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে সংঘর্ষে চার জন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। পরবর্তি সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম