1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতীবান্ধায় সরকারী দলের ভাবমূর্তি নষ্ট করে ভারতীয় গরুর লাইনম্যানীর অন্তরালে অবৈধ চোরাচালান - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

হাতীবান্ধায় সরকারী দলের ভাবমূর্তি নষ্ট করে ভারতীয় গরুর লাইনম্যানীর অন্তরালে অবৈধ চোরাচালান

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৮৫ বার

হাতীবান্ধায় সরকারীদলের ভাবমূর্তি নষ্ট করে ভারতীয় গরুর লাইনম্যানীর অন্তআড়ালে কোটি কোটি টাকা হন্ডীর মাধ্যমে ভারতে পাচার এবং অবৈধ ভাবে ফেনসিডিলসহ নানা প্রকার মাদকদ্রব্য ভারত থেকে পাচার করে এনে বাংলাদেশের বিভিন্ন জেলায় সরবরাহ করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সংশ্লিষ্ট সূএে জানা গেছে,
লালমনিরহাটের হাতীবান্ধার দই খাওয়া সীমান্তের দইখাওয়া ১৫ ব্যাটালিয়ন বিজিবির কোম্পানি কমান্ডার এর সাথে মাসিক মাসোয়ার বিনিময়ে হুন্ডী মোঃ মাইদুল ইসলাম গং ভারতী গরুর লাইনম্যানীর অন্তআড়ালে মাদকদ্রব্য ও অবৈধ হুন্ডী ব্যবসা জমজমাট ভাবে চালিয়ে আসছে। সূত্র মতে, ৯নং আর্দশ গোতামারী ইউনিয়নের দইখাওয়ার ৫ নং ওয়ার্ডের স্হায়ী বাসিন্দা চোরাচালানীর সিন্ডিকেট হোতা মোঃ মাইদুল ইসলাম, মোঃ সাদিকুল ইসলাম, মোঃ রবিউল ইসলাম রবি ও মোঃ আমিনুর রহমান এ চিন্তিত চক্র টি নিজে সরকারী দলের নেতা-কর্মী দাবী করে প্রভাব খাটিয়ে গরুর লাইনম্যানীর অজুহাতে বিজিবির নজর ফাঁকি দিয়ে হুন্ডী ও চোরাচালান অব্যহত রাখছে। এ চক্র টি ভারত থেকে ফেনসিডিল, গাঁজা ও হিরোউন পাচার করছে। এ সিন্ডিকেট হোতারা এতটাই বেপরোয়া ও ভয়ংকর এলাকার লোক জন ভয়ে প্রতিবাদ করতে পারে না। ফলে অতিষ্ট এলাকাবাসী ওই মাদকদ্রব্য সিন্ডিকেট এর হোতাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট প্রেরন করেছেন এবং তারা এর সঠিক প্রতিকার চায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম