1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না : বিবৃতিতে হাটহাজারী মাদরাসা পরিচালক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না : বিবৃতিতে হাটহাজারী মাদরাসা পরিচালক

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৫৩ বার

কুমিল্লার নানুয়ারদীঘির পাড়ের একটি পূজামণ্ডপে পবিত্র কুরআন অবমাননার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক (ভারপ্রাপ্ত) আল্লামা মুহাম্মদ ইয়াহ্ইয়া।
.
বুধবার (১৩ অক্টোবর) বিকেলে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মাওলানা ইয়াহইয়া বলেন- সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও চিত্রে হিন্দুদের পূজামণ্ডপে মহান আল্লাহর কালাম পবিত্র কুরআন অবমাননার যে দৃশ্য দেখা গেছে, তা মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটাচ্ছে। পবিত্র কুরআনের এমন জঘন্য অবমাননা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন- বাংলাদেশের মুসলমানরা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। বাংলাদেশের মতো এত সুন্দর আন্ত:ধর্মীয় সামাজিক সহাবস্থান বিশ্বের কম দেশেই বিদ্যমান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বাংলাদেশ ভূখণ্ডের চতুর্দিক ইসলামবিদ্বেষী দ্বারা পরিবেষ্টিত। আমরা দেখছি, মিয়ানমার থেকে লাখ লাখ রোহিঙ্গাকে শুধুমাত্র মুসলিম ও বাঙ্গালী পরিচিতির কারণে উৎখাত করে বাংলাদেশে ঠেলে দেয়া হয়েছে। অনুরূপ আসাম থেকেও শুধুমাত্র মুসলিম পরিচয়ের কারণে লাখ লাখ মানুষকে এই দেশে ঠেলে দিতে গভীর ষড়যন্ত্র চলছে।
.
তিনি বলেন, মুসলিমবিরোধী এসব ঘটনা থেকে বিশ্ব দৃষ্টি ঘুরিয়ে দিতে এবং বাংলাদেশের উন্নতি ও অগ্রগতিকে রুখে দিতে ইসলামবিদ্বেষী এই কুচক্রী মহল সময়ে সময়ে বাংলাদেশের বিদ্যমান সুন্দর সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে গোলযোগ তৈরির অপচেষ্টা চালিয়ে আসছে।
.
আল্লামা ইয়াহইয়া কুমিল্লার ঘটনায় তৌহিদী জনতার প্রতি ষড়যন্ত্রকারীদের বিষয়ে অত্যন্ত সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন- পাতানো ফাঁদে পা দিয়ে কোনরূপ সহিংস কর্মকাণ্ডে জড়ানো যাবে না। ইসলাম অবমাননার ঘটনায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে যেকোন প্রতিবাদ কর্মসূচীতে শান্তিপূর্ণ অবস্থান কঠোরভাবে বজায় রাখতে হবে। একই সাথে সরকারের প্রতি কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণেরও জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম