1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাদুল্লাপুরে রিকশাচালক ছকু হত্যা মামলায় দুই সহোদর কারাগারে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

সাদুল্লাপুরে রিকশাচালক ছকু হত্যা মামলায় দুই সহোদর কারাগারে

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১২৬ বার

গাইবান্ধার সাদুল্লাপুরে রিকশাচালক ছকু মিয়া হত্যা মামলায় মন্টু মিয়া ও রনজু মিয়া নামের দুই সহোদরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলববার দুপুরে গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আশিকুল খবির শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্টু মিয়া ও রনজু মিয়া সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন জানান, ছকু হত্যা মামলার আসামি সহোদর দুই ভাই আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। কিন্তু হত্যার ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ মামলায় আলমগীরসহ তিন আসামি উচ্চ আদালত থেকে জামিনে আছেন।

গত ১৬ জুন ছকু মিয়াকে হত্যার অভিযোগে গাইবান্ধার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে (সাদুল্লাপুর) মামলা করেন তার ছেলে মোজাম্মেল হক। মামলায় পূর্ব দামোদরপুর গ্রামের ছয় ভাই আলমগীর, আংগুর, রনজু, মনজু, সনজু ও মন্টু মিয়াসহ ৯ জনকে আসামি করা হয়। পরে আদালতের নির্দেশে সাদুল্লাপুর থানায় মামলা রেকর্ডভুক্ত করাসহ গত ২১ জুন কবর থেকে ছকু মিয়ার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এরআগে, রিকশাচালক ছকু মিয়ার পারিবারিক ও দাদনের টাকা নিয়ে বিরোধ ছিল আলমগীর ও মন্টু মিয়াসহ তার ভাইদের। এছাড়া মন্টু মিয়ার মেয়ের সঙ্গে ছকু মিয়ার ছেলে মোজাম্মেল হকের প্রেমের সম্পর্ক থাকায় তাদের বিরোধ আরও বাড়ে। এক পর্যায়ে গত ১৫ মে সন্ধ্যায় ছকু মিয়াকে আটক করে বাড়িতে নিয়ে গিয়ে রাতভর অমানবিক নির্যাতন চালায় আলমগীর ও মন্টু মিয়াসহ তার ছয় ভাই।

পরে এ ঘটনায় দামোদরপুর ইউপি চেয়ারম্যান সাজেদুল ইসলাম স্বাধীনের উপস্থিতিতে সালিশ বৈঠকে ‘ছেলের প্রেমের খেসারত’ হিসেবে ছকু মিয়াকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই টাকার জন্য ছকুর একমাত্র ঘরটিও ১৫ হাজারে বিক্রি করে দেয়া হয়। এরপর ওই টাকা সংগ্রহে গাজীপুরের শ্রীপুরে রিকসা চালাতে গিয়ে ৩ জুন মৃত্যু হয় ছকু মিয়ার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম