1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

আনোয়ারায় সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আনোয়ারা সংবাদদাতা ;
  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৮০ বার

চট্টগ্রামের আনোয়ারায় সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবিএল) শাখার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (২২ই নভেম্বর) সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড বটতলী শাহ্ মোহছেন আউলিয়া শাখার উদ্যোগে তাদের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এদিন শাহ মোহছেন আউলিয়া শাখায় এক আনন্দমুখর উৎসবের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়। এই উপলক্ষে সকালে কোরআন খতম, দোয়া মোনাজাত ও গ্রাহকদের মাঝে মিষ্টি বিতরণ কর্মসূচি পালন হয়।
এর পর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু হয়।এসময় উপস্থিত ছিলেন, শাখা ম্যানেজার মোঃ সিরাজউদ্দোল্লাহ, অপারেশন ম্যানেজার আবু সাদাত মোঃ দায়েম, ইনভেস্টমেন্ট ইনচার্জ শওকত হোসেন। অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের কর্মকর্তা মোঃ ফোরকান, মোঃ রিদোয়ান, নাসরিন, জান্নাত, ইমতিয়াজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম