1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ আওয়ামী লীগ ওমান কেন্দ্রীয় কমিটির মিলনমেলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগ ওমান কেন্দ্রীয় কমিটির মিলনমেলা

ওমান প্রবাসী কল্যাণ পরিষদ -বাংলাদেশের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৭১ বার

বাংলাদেশ আওয়ামী লীগ ওমান কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এসএম শফির সভাপতিত্বে সাবেক সভাপতি মোহাম্মদ নোমানের উপস্হাপনায় সাবেক সাধারণ সম্পাদক এসএম নুরুল আবছার উদ্বোধনী বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৩ নং ওযার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ওমান কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা এসএম ইউছুপ,সাবেক সভাপতি আহমুদুর রহমান খান,সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউছুপ, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মাদ নুর উদ্দিন,ওমান বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে ওমান প্রবাসী আওয়ামী লীগের সকল সহযোগীর দুর্সময়ে পাশে থেকে মানবতার কাজে নিজেদের কে নিয়োজিত রাখার মানসে মানবাতাবাদী একটি সংগঠন “ওমান প্রবাসী কল্যান পরিষদ বাংলাদেশ ” নামক সংগঠনের ১৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক হিসাবে মনোনীত হন ওমান কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সভাপতি এসএম শফি। সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হন বাংলাদেশ আওয়ামী লীগের ওমান কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এসএম নুরুল আবছার। ওমান প্রবাসী আওয়ামী লীগ সমর্থিত নবীন ও প্রবীণ কর্মীদের নিয়ে সদ্য গঠিত প্রস্তাবিত সংগঠন ওমান প্রবাসী কল্যাণ পরিষদ -বাংলাদেশ এর সদস্য হওয়ার জন্য বাংলাদেশে অবস্থানরত/ওমানে কর্মরত আওয়ামী লীগের নীতি আদর্শে বিশ্বাসী আমাদের সহযোদ্ধাদেরকে অত্র সংগঠনের আহবায়ক এস এম শফি(০১৭৫০৭৪০১৬৫) এবং সদস্য সচিব জনাব এস এম নুরুল আবছার (০১৭৩৫৩০৭০৪৮) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম