1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে মার্কেটিং বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

কুবিতে মার্কেটিং বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৫০ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছানিয়া পিকনিক রিসোর্টে বিভাগের ১৩ তম ব্যাচের উদ্যোগে একই ব্যাচের শিক্ষার্থী রবিন হোসাইনের সঞ্চালনায় এবং প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরির উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানটি শুরু করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান। এসময় অতিথিদেরকে ফুল ও মাস্ক দিয়ে বরণ করে নেন মার্কেটিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. আমজাদ হোসাইন সরকার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের ক্যারিয়ার ভিত্তিক সুযোগ সুবিধা প্রদানের জন্য বিভাগের পক্ষ থেকে ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেলের কার্যক্রম শুরু করন হয়। এতে এডভাইজার হিসাবে সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান, কো-এডভাজার হিসেবে বিভাগের লেকচারার মাহফুজুর রহমান এবং মাশিয়াত যাহিন দায়িত্ব পালন করবেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির বলেন, এই প্রোগ্রামে উপস্থিত হতে পেরে আমি গর্ববোধ করছি। বিশ্ববিদ্যালয় জীবন মানুষের জীবনের শ্রেষ্ঠ সময়। এ জীবনটা খুব গুরুত্বপূর্ণ। বিশ্ববিদ্যালয়ের চার-পাঁচ বছরের রেজাল্ট আপনার জীবনকে বদলে দিবে। এ জীবন সফলভাবে সম্পন্ন করার জন্য আপনাদেরকে ভালো বন্ধু তৈরি করতে হবে এবং সময়ের যথাযোগ্য ব্যবহার করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরি বলেন, তোমরা প্রথম বর্ষে এসে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাথে প্রাণ বেধেছিলে এই স্বপ্ন তোমাদেরকে বহুদূর নিয়ে যাবে। আমি আসার পর যে স্বপ্ন দেখেয়েছিলাম তা তোমরা খুব শীগ্রই অবলোকন করতে পারবে। চার বছর সময় তোমরা উপভোগ করবে নাকি ইনভেস্ট করবে এটা তোমাদেরকেই ঠিক করতে হবে। যে এ সময়টা ভালোভাবে কাজে লাগাবে সে জীবনে সফল হবে। বর্তমান যোগ মেধা দিয়ে টিকে থাকার যোগ। যদি তুমি ভালো রেজাল্ট করতে পার তাহলে তোমাদেরকে কোথাও থেমে থাকতে হবে না।

তিন পর্বের অনুষ্ঠানে সন্ধ্যায় বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম