1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে প্রার্থী সমর্থক ও গাড়ী বহরে তীব্র যানজট - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

নবীগঞ্জে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে প্রার্থী সমর্থক ও গাড়ী বহরে তীব্র যানজট

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১১৯ বার

নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। আজ মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন হলেও গত রোববার থেকে মনোনয়ন পত্র দাখিল করতে শুরু করেন বিভিন্ন প্রার্থীগণ।
গতকাল সোমবার সরেজমিনে দেখা যায় বিভিন্ন ইউনিয়ন থেকে প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে বাস,মাইক্রোবাস,সিএনজি ও মটর সাইকেল নিয়ে উপজেলা সদরে নির্বাচন কার্যালয়ে আসেন মনোনয়ন জমা দিতে। আর এতেই সৃষ্টি হয় তীব্র যানজটের। কাজীর বাজার রোডে উপজেলা পরিষদে যাবার প্রায় দুই কিলোমিটার জোড়ে ছিল তীব্র যানজট। অপরদিকে তিমিপুর,শেরপুর রোড ও সালামতপুর রোডেও ছিল একই অবস্থা। প্রার্থী সমর্থকরা পায়ে হেটে নির্বাচন অফিসে এসে মনোনয়ন দাখিল করেন।এদিকে যানজটের কারনে ভোগান্তিতে পড়েন সাধারন যাত্রী সাধারন,স্কুল কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসী। পরে বিকেল ৫ টার দিকে প্রশাসনের হস্তক্ষেপণে যানজটমুক্ত হয় পৌর শহরসহ বিভিন্ন সড়ক । নির্বাচনে অংশ নেয়া প্রার্থীগণ তাদের নিজ নিজ সমর্থক ও গাড়ী বহর নিয়ে আসায় শহরে এমন যানজটের সৃষ্টি হয়েছে। এতে সাধারন যাত্রীরা দুর্ভোগে পড়েন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম