1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

সামাজিক বিজ্ঞান অনুষদে কুবি ছাত্রলীগের নতুন কমিটি

সাঈদ হাসান,কুবি
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৯২ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাআদ ইবনে সাইদ ও সাধারণ সম্পাদক হয়েছেন লোক-প্রশাসন বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদ।

বুধবার (২৪ নভেম্বর) কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩৩ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জয় সরকার, সোহাগ আকন্দ,রাজিব খান, নুরুদ্দিন, শেখ ইমরান আল আমিন, শাহ আমানুল্লাহ পরান,রিয়াদ মিয়া, সাইদুর রহমান, আবদুল্লাহ আল মাসুদ রাব্বি, দীপ চৌধুরী, সুজন আলী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ – সম্পাদক ফজলে রাব্বি, আল আমিন সরকার, বিশ্বজিৎ সরকার, রুহুল আমিন,গোবিন্দ পাল, শরিফুল ইসলাম, সোহেল আহমেদ, সেলিম আহমেদ, মেহেদী হাসান তানিম, সাদ্দাম হোসেন, আক্তারুজ্জামান পাভেল,এসএম জিয়ান আহমেদ, রনি মণ্ডল,সামিন বখশ সাদি, ওয়াশিম খান, রবিউল হোসেন,আবু তাহের মিসবাহ ও রাকিব মোল্লা। এতে প্রচার সম্পাদক হয়েছেন তাহমিদ ইসলাম ইমন ও উপ-প্রচার সম্পাদক হয়েছেন শেখ মাসুম।

উল্লেখ্য, সামাজিক বিজ্ঞান অনুষদের এই আংশিক কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম