1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অসুস্থ হয়ে হাসপাতালে গণমানুষের আবৃত্তিশিল্প জাহান বশীর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য ! আদালতে মামলা করায় বাঁশখালীতে বাদীকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সাধারণ সভা সম্পন্ন কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১০জনের মনোনয়ন দাখিল নবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদদ চন্দনাইশ উপজেলা গাউসিয়া কমিটি ও ছাত্রসেনার লিফলেট ও শরবত বিতরণ চন্দনাইশে বাছুরসহ ৩ গরু চুরি

অসুস্থ হয়ে হাসপাতালে গণমানুষের আবৃত্তিশিল্প জাহান বশীর

ইকবাল ইবনে মালেক
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩২৫ বার

নব্বইয়ের দশকে আবৃত্তিশিল্পকে যারা গণমানুষের সামনে জনপ্রিয় করে তুলতে সক্ষম হয়েছিলে, জাহান বশীর তাদের মধ্যে অন্যতম। গত ২৩ অক্টোবর ঢাকার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে মিরপুর হার্ট ফাউণ্ডেশনে চিকিৎসাধীন রয়েছেন। তবে হার্ট এটাকের কারণে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তিনি ঝুঁকিমুক্ত নন বলে চিকিৎসক জানিয়েছেন। আগামি কয়েকদিনের মধ্যে তাঁকে প্রয়োজনীয় চিকিৎসার জন্য ভারত অথবা সিঙ্গাপুর পাঠানোর পরিকল্পনা রয়েছে। আজীবন সংস্কৃতির জন্য অন্তপ্রাণ ব্যক্তিত্ব জাহান বশীর দেশের সকল সংস্কৃতিপ্রিয় ব্যক্তির নিকট দোয়া প্রার্থনা করছেন।

বিশ্বভরা প্রাণ সংস্কৃতি সংগঠনের মাধ্যমে বাংলা সংস্কৃতিকে বিশ্বদরবারে ছড়িয়ে দেওয়ার জন্য বাংলাদেশসহ বিভিন্ন দেশে তিনি নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন । বর্তমান সময়ে তিনি এই সংগঠনের সভাপতি পদে রয়েছেন।

এই গুণী আবৃত্তি প্রশিক্ষক জাহান বশীর অসুস্থ্যতা কথা শুনে হাসপাতালে ছুটে আসেন আবৃত্তিশিল্পী ও অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়। এছাড়া গণমানুষের কবি ইমরোজ সোহেল ( প্রধান উপদেষ্টা আন্তর্জাতিক কমিটি,বিশ্বভরা প্রাণ) ড.শাহাদাৎ হোসেন নিপু, নীপা মোনালিসা(প্রতিষ্ঠাতা,সাধারণ সম্পাদক,আন্তর্জাতিক কমিটি, বিশ্বভরা প্রাণ) ড. আব্দুর রহিম সহ আরও উল্লেখযোগ্য সংস্কৃতিজন উনার পাশে আছেন।
পারিবারিকভাবে জাহান বশীর এর দুটি কন্যা সন্তান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম