1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাবির বঙ্গবন্ধু হল : বিজয় দিবসের নোটিশ হয়ে গেল ‘স্বাধীনতা দিবস’! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

রাবির বঙ্গবন্ধু হল : বিজয় দিবসের নোটিশ হয়ে গেল ‘স্বাধীনতা দিবস’!

মঈন উদ্দীন:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৬১ বার

১৬ ডিসেম্বও মহান বিজয় দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে দিবসটিকে মহান ‘স্বাধীনতা দিবস’ উল্লেখ করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রশাসন। বিজ্ঞপ্তিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে নানা আলোচনা-সমালোচনা দেখা দেয়।

বিজ্ঞাপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সকল আবাসিক ছাত্রের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১৬ ডিসেম্বর মহান স্বাধীনতা দিবস ২০২১ উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় অনুষ্ঠানমালার অংশ হিসেবে ১৬.১২.২১ তারিখ বৃহস্পতিবার সকাল ৭টায় বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে এবং সকাল ৭.০৫ মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘এই সময়ে এমন ভুল মোটেও ঠিক নয়।’ নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের আরেকজন সিনিয়র অধ্যাপক বলেন, ‘এই বছর এমন ভুল মোটেও ঠিক নয়। এ সব বিষয়ে আরও বেশি সতর্ক হওয়ার জরুরি দায়িত্বপ্রাপ্তদের।

ইতিহাস বিভাগের ইশতিয়াক আহমেদ নামে এক শিক্ষার্থী ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘বিশ্ববিদ্যালয় পর্যায়ে এ ধরনের ভুল একেবারেই অপ্রত্যাশিত। বিজ্ঞপ্তিটি যে লিখেছে প্রথমত এটি তার ভুল। দ্বিতীয় বিজ্ঞপ্তির নিচে প্রাধ্যক্ষের স্বাক্ষর রয়েছে, যেটির অর্থ তার দায়িত্বহীনতা।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ রওশন জাহিদ বলেন, ‘এমনটি কীভাবে হয়েছে বুঝতে পারছি না। তবে এটির বিষয়ে খোঁজ নিচ্ছি।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম