1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

নবীগঞ্জ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১০৮ বার

নবীগঞ্জের সীমান্ত এলাকা ১ নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউসী গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অবনী দাসের পুত্র অসীম দাস(২০) এর লাশ উদ্ধার করা হয়েছে। ১১ জানুয়ারী মঙ্গলবার সকাল সাগর ৯ টার দিকে গ্রামের পাশে ধানক্ষেতে তার স্বজনরা অসীমের লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদের নের্তৃত্বে এস আই অমিতাভ তালুকদার ও এস আই দুর্গাচরন দাশের সার্বিক সহযোগীতায় লাশ উদ্ধার করে থানায় সুরতহাল করা হয়েছে। ১২ জানুয়ারী বুধবার হবিগঞ্জ আধুনিক হাসপাতালে লাশের পোস্টমর্টেম শেষে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে জানা গেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ বাহুবল সার্কেল এ এস পি মোঃআবুল খায়ের।অসীমের বোনজামাই কৃষ্ণ দাশ তালুকদার জানান,গ্রামের লোকজনের সাথে অসীমের কয়েক দিন আগে ঝগড়া হয়। ধারনা করা যাচ্ছে এর জের ধরেই তাকে মেরে ধানক্ষেতে ফেলে রাখতে পারে প্রতিপক্ষের লোকজন।সার্কেল এ এসপি আবুল খয়ের বলেন,লাশের শরীরে কোন আঘাতের চিহৃ নাই। পোস্টমর্টেম রিপোর্টি আসলে প্রকৃত ঘটনাটি বুঝা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম