1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নবীগঞ্জ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ১৯০ বার

নবীগঞ্জের সীমান্ত এলাকা ১ নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউসী গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অবনী দাসের পুত্র অসীম দাস(২০) এর লাশ উদ্ধার করা হয়েছে। ১১ জানুয়ারী মঙ্গলবার সকাল সাগর ৯ টার দিকে গ্রামের পাশে ধানক্ষেতে তার স্বজনরা অসীমের লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদের নের্তৃত্বে এস আই অমিতাভ তালুকদার ও এস আই দুর্গাচরন দাশের সার্বিক সহযোগীতায় লাশ উদ্ধার করে থানায় সুরতহাল করা হয়েছে। ১২ জানুয়ারী বুধবার হবিগঞ্জ আধুনিক হাসপাতালে লাশের পোস্টমর্টেম শেষে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে জানা গেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ বাহুবল সার্কেল এ এস পি মোঃআবুল খায়ের।অসীমের বোনজামাই কৃষ্ণ দাশ তালুকদার জানান,গ্রামের লোকজনের সাথে অসীমের কয়েক দিন আগে ঝগড়া হয়। ধারনা করা যাচ্ছে এর জের ধরেই তাকে মেরে ধানক্ষেতে ফেলে রাখতে পারে প্রতিপক্ষের লোকজন।সার্কেল এ এসপি আবুল খয়ের বলেন,লাশের শরীরে কোন আঘাতের চিহৃ নাই। পোস্টমর্টেম রিপোর্টি আসলে প্রকৃত ঘটনাটি বুঝা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম